31 C
Dhaka
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, | সময় ৭:০১ অপরাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের ওসি মোখলেছুর রহমান মানবিকতার।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের ওসি মোখলেছুর রহমান প্রতিবন্ধী অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে মানবিকতার পরিচয় দেন নিজ উদ‍্যগে মুক্তিযোদ্ধা চত্বর ও বাজারের বিভিন্ন স্থানে অসহায় প্রতিবন্ধী লোকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে মানবিকতার পরিচয় দেন। ওসি মোখলেছুর রহমানের এমন পদক্ষেপ নেয়ায় অসহায় লোকজন ঈদ সামগ্রী হাতে পাওয়ায় অনেকেই খুশি হন।

পুলিশের এই কর্মকর্তা ঈদের উপলক্ষে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়ায় সাধারণ মানুষের মাঝে পুলিশের প্রতি আরো ইতিবাচক ধারণা বৃদ্ধি পেয়েছে। ওসি এমন একজন কর্মকর্তা যার কাছে সাধারণ লোকজন খোলামেলা বিভিন্ন সমস্যার কথা বলতে পারে এবং সাধ্যমত সমাধান করার চেষ্টা করেন।

ময়মনসিংহের সুযোগ্য ডিআইজি রেঞ্জ ব্যারিষ্টার মোঃ হারুন-অর-রশিদ ও সুযোগ্য পুলিশ সুপার মোঃ আহামার উজ্জামান এর দিক নির্দেশনায় ঈশ্বরগঞ্জের অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান অপরাধ দমন, মাদক মুক্ত, প্রতিদিনেই বিভিন্ন স্থানে পুলিশের টহল, নিয়মিত অভিযানের মাধ্যমে চুরি ছিনতাই, জুয়ারী, ওয়ারেন্ট ভুক্ত আসামী মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধ বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

পবিত্র ঈদে উপজেলার বিভিন্ন হাটবাজারের নিরাপত্তা ও ঈদে বাড়িতে ফেরা সাধারণ মানুষের চলাচলের সার্বিক নিরাপত্তার নেতৃত্ব দিচ্ছেন মোখলেছুর রহমান।

এসব কার্যক্রমের উৎসাহ উদ্বিপনায় রয়েছেন সুযোগ্য রেঞ্জ ডিআইজি ব্যারিষ্টার হারুন-অর-রশিদ ও সুযোগ্য পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামানসহ স্থানীয় প্রশাসন ও জন প্রতিনিধি ও বিভিন্ন সামাজিক পেশার লোকজন। তিনি অতি অল্প সময়ের মাঝে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

এ ব্যাপারে প্রতিনিধিকে উপস্থিতি অসহায় লোকজন বলেন ওসি মোখলেছুর রহমান এর ঈদ সামগ্রী হাতে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা তার জন্য দোয়া করি।

ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান বলেন, দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছি। এ সময় আরো উপস্থিত ছিলেন ট্রাফিক সার্জেন্ট মোঃ হারুন অর রশিদ, কনস্টেবল মোখছেদ আলী, কনস্টেবল এমদাদ, এবং সিএনজি অটো শ্রমিক নেতা আলমগীর, সুজন, উজ্জল সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আরও পড়ুন...

হাইকোটের নির্দেশনা স্থানীয় পর্যায়ে পৌছালেও বাস্তবায়ন হয়নি: রায় অমান্য করে রাসেলের বসত বাড়ি দখলের অপ চেষ্টা!

Staff correspondent

 বন্যায় ভাঙ্গছে একের পর এক ব্রীজ ও বাড়িঘর

Staff correspondent

শিবগঞ্জ থানা পুলিশের সাড়াশি অভিযানে চুরি হওয়া ৫ লক্ষ টাকা ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার

Staff correspondent
bn Bengali
X