29 C
Dhaka
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, | সময় ৫:১০ অপরাহ্ণ

নির্মাতা হিসেবে কাজী মারুফ

দীর্ঘদিন পর কাজে ফিরছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। তবে অভিনেতা হয়ে নয়, এবার তাকে দেখা যাবে নির্মাতা হিসেবে। নাম চূড়ান্ত না হওয়া একটি চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গেছে। চিত্রনাট্য লিখছেন আব্দুল্লাহ জহির বাবু।

মারুফ বলেন, ‘সিনেমা নির্মাণের পরিকল্পনা আমার বহুদিনের। এবার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। সেপ্টেম্বর থেকে সিনেমার শুটিং শুরু করব। পুরো সিনেমার কাজ হবে আমেরিকাতে। কলাকুশলীও থাকবে এখানকার। আশা করি, নায়ক হিসেবে যেমন সফলতা পেয়েছি, নির্মাতা হিসেবেও দর্শকদের মন জয় করতে পারব।’

তিনি আরও জানিয়েছেন, এরই মধ্যে চলচ্চিত্রের প্রযোজক খুঁজে পেয়েছেন তিনি। চলচ্চিত্রটি বাংলা এবং ইংরেজি ভাষাতে নির্মাণ করা হবে। বাংলাদেশের পাশাপাশি এটি মুক্তি দেওয়া হবে বিভিন্ন দেশে।

উল্লেখ্য, ২০০২ সালে ‘ইতিহাস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি ভূবনে পা রাখেন কাজী মারুফ। কাজী হায়াতের পরিচালনায় প্রথম চলচ্চিত্র দিয়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি।

এরপর খুব অল্প সময়ে চলচ্চিত্রে শক্ত অবস্থান গড়ে তোলেন এই চিত্রনায়ক। তবে ২০১৫ সাল থেকে চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন তিনি। বিয়ে করে কাজী মারুফ বসবাস শুরু করেন আমেরিকায়।

আরও পড়ুন...

প্রথম বিবাহবার্ষিকী, ফেসিয়াল করতে পার্লারে গেলেন রণবীর সিং

Staff correspondent

সেই বিচারকদের আচরণে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় (ভিডিওসহ)

Staff correspondent

সালমানের নতুন নায়িকা মঞ্জেকার

Staff correspondent
bn Bengali
X