29 C
Dhaka
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, | সময় ২:২১ পূর্বাহ্ণ

কুষ্টিয়া জেলা পুলিশের কঠোর পদক্ষেপে ভ্যান চালক হত্যাকান্ডের রহস্য উন্মোচন ও আসামী গ্রেফতার।


খালিদ হাসান রিংকু, কুষ্টিয়া ঃ-

গত ২৫ আগস্ট ২০২০ ইং তারিখ ভোর আনুমানিক ৬ টার সময় স্থানীয় লোকজনের মাধ্যমে পুলিশ জানতে পারে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মিটন চরগোপালপুর মাঠের মধ্যে রাস্তার পাশে ধান ক্ষেতের মধে একটি লাশ পড়ে আছে।
উক্ত সংবাদের ভিত্তিতে সাথে সাথে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পান ধান ক্ষেতের মধ্যে হাফ হাতা সবুজ গেঞ্জি গায়ে লুঙ্গি পরিহিত ১ টি মৃতদেহ চিত হয়ে পড়ে আছে। পরে এলাকাবাসীর উপস্থিতিতে মৃত ব্যাক্তিকে সনাক্ত করা হলে জানা যায় তিনি কুমারখালী উপজেলার উত্তর পার সাওতা গ্রামের মৃত জসিম উদ্দিনের পুত্র বশির উদ্দিন (৫৫)।
স্থানীয় লোকজন আরো জানান মৃত বশির উদ্দিন পেশায় একজন ভ্যানচালক। সে গত ২৪ আগস্ট ২০২০ ইং তারিখ বিকাল আনুমানিক ৪:৪৫ মিনিটের সময় ভ্যান নিয়ে প্রতিদিনের ন্যায় ভাড়া মারার জন্য বাড়ি থেকে বের হয়, কিন্তু ঐ দিন রাতে বাড়ি ফিরে না গেলে তার ছেলে মোঃ মিঠু শেখ রাতেই তার আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে এবং ২৫ আগস্ট ২০২০ ইং তারিখ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার পিতার লাশ সনাক্ত করে। পরবর্তীতে পুলিশ কুষ্টিয়া মডেল থানাধীন নগর মোহাম্মদপুর গ্রামের শরিফ উদ্দিনের বাড়ি হতে ভ্যানটি উদ্ধার করে। 
কুষ্টিয়া মডেল থানা পউলিশ হত্যাকান্ডের ৬ ঘন্টার মধ্যে রহস্য উন্মোচন ও আসামী মোঃ রঞ্জু মন্ডল (৩০) পিতা -মৃত সালামত মন্ডল সাং মেটন (গোরস্থানের পাশে) থানা ও জেলা কুষ্টিয়া (এ/পি –শ্বশুর মৃত সাইদুল সেখ, সাং সাওতা উত্তর পাড়া, থানা কুমারখালী জেলা কুষ্টিয়াকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী মোঃ রঞ্জু মন্ডল হত্যাকান্ডের ঘটনা স্বেচ্ছায় স্বীকার করেন বলে জানা যায় জেলা পুলিশের প্রেসরিলিজ থেকে।

আরও পড়ুন...

শিমুলিয়া ঘাটে যাত্রীদের ‘ভীষণ চাপ’, স্বাস্থ্যবিধির বালাই নেই

Staff correspondent

সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত।

Staff correspondent

গুইমারায় নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী বাস খাদে

Staff correspondent
bn Bengali
X