29 C
Dhaka
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, | সময় ৫:০৬ পূর্বাহ্ণ

সম্পূর্ণ বিনামূল্যে বাজারে এলো ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সফটওয়্যার।

নিজস্ব প্রতিনিধি:

তথ্য প্রযুক্তি ডেক্স:- বর্তমান বিশ্বে মানুষ চায়  সময়ের যথোপযুক্ত  ব্যবহার ,কম সময় ব্যায় করে কিভাবে অধিক কাজ করা যার ধরূন রোবটিক্স বা আধুনিক সফটওয়্যার ব্যাবহার দিনকে দিন বেড়েই চলেছে । প্রযুক্তি জগতে মানুষের এই নতুন নতুন আবিস্কার জীবন যাত্রাকে করেছে সহজ ও গতিময় । 

সেই গতিময়তাকে মাথায় রেখে তথ্য প্রযুক্তির যুগে নতুনধারাকে আরেক ধাপ এগিয়ে নিতে বিশ্ব উন্মচিত করে বাজারে এলো সম্পূর্ণ বিনামূল্যে এ.জে.পি উর্মি আইটি ইন্সটিটিউট লার্নিং হোমের ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সফটওয়্যার । যেখানে খুব কম সময়ের মধ্যে অনেক বেশি তথ্য জমা করে রাখা যাবে ।
এ.জে.পি উর্মি ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সফটওয়্যারটিতে গ্রাহকগন পাচ্ছেন ঝামেলা মুক্তভাবে ইনস্টিটিউটকে পরিচালনা করার একটি উদ্ভাবনী উপায়, যা স্ক‍ুল ,কলেজ, মাদ্রাসা ,বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্বল্প মেয়াদী ও দীর্ঘ মেয়াদী কার্যক্রম দ্রুত গতিতে স্বল্প সময়ের মধ্যে সহজভাবে পরিচালনা করার জন্য একটি কার্যকরী সফটওয়্যার । এটি সম্পূর্ণ বিনামূল্যের খুবি শক্তিশালী ব্যবস্থা পদ্ধতি। এটি  একটি সহজ এবং শক্তিশালী ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সফটওয়্যার। এই সফটওয়ারটি ব্যবহার করতে খুব বেশি কম্পিউটার জ্ঞানের দরকার হবে না বেসিক বিষয় গুলো জানা থাকলেই হবে,  সকলের জন্য সহজে বব্যহার উপযোগী একটি সফটওয়্যার, যে কেউ এটি সহজেই ব্যবহার করতে পারবে তার নিজেস্ব প্রতিষ্ঠানের জন্য। এই সফ্টওয়্যারটি বাস্তবায়নের মূল লক্ষ্য হল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান , বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান যেমন ব্যাংক বিমা শিল্প প্রতিষ্ঠান ইত্যাদি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী  বা শিক্ষার্থীদের তথ্যসমূহ একত্রে এডভান্স লেভেলের সিকিউরিটির মাধ্যমে মানকৃত এবং সার্বিক ব্যবস্থাপনার মধ্যে এটি একটি স্বয়ংক্রিয় নিয়মতান্ত্রিক পদ্ধতি । সেই সাথে কম  সময়ে দ্রুততার সহিত তথ্যসমূহ একত্রিত করা এবং তা সহজেই ১ ক্লিকের মাধ্যমে সন্ধান করা যাবে  ।

ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সফটওয়্যার ব্যাবহারে সুবিধা সমূহ
১:  শিক্ষক ,কর্মকর্তা শিক্ষার্থী এবং প্রতিষ্ঠানের বিভিন্ন তথ্যসমূহ একত্রে এডভান্স লেভেলের সিকিউরিটির মাধ্যমে সংরক্ষণ করে রাখা যাবে। ২: ভর্তির জন্য আবেদন ফর্ম প্রিন্ট করা এবং সংরক্ষণ করে রাখা যাবে।৩: ফি রিসিট প্রিন্ট করা এবং সংরক্ষণ করে রাখা যাবে। ৩: ফি রিসিট প্রিন্ট সংরক্ষণ করে রাখা যাবে। ৪: ফি রেকর্ড সংরক্ষণ থাকবে।৫: ফি ডিপোজিট রেকর্ড সংরক্ষণ করে রাখা যাবে।৬: ভর্তি ডেটা রেকর্ড সংরক্ষণ থাকবে।৭: মোট চার্জ (কোর্স অনুসারে) সংরক্ষণ থাকবে।৮: চার্জ তথ্য সংরক্ষণ সংরক্ষণ থাকবে। ।১১: ১ লক্ষ ৮০ হাজার শিক্ষার্থীর ডাটাসমূহ একত্রে জমা করার সুবিধা থাকবে।১২:এছাড়াও স্টুডেন্ট আইডি দিয়ে সার্চ করলে স্টুডেন্টের সমস্ত তথ্য সন্ধান করে দিবে ১ ক্লিকে।১২: এই সফটওয়্যারটি ইন্টারনেট সংযোগ ছাড়াও অফ লাইণে ব্যাবহার উপযোগী ।
নোট: সফটওয়্যার ইনস্টল করার দরকার হবে না। ইনস্টল করার ঝামেলা মুক্ত এবং  সর্বনিম্ন ২০ হাজার শিক্ষার্থীদের তথ্য মাত্র ২০-৩০ মেগাবাইট জায়গায় রাখা যাবে ।

এই সফ্টওয়্যার দ্বারা প্রতিটি স্কুল, কলেজ ,বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ক্রিয়াকলাপ স্বচ্ছ রাখতে পারে। ভাল-ডিজাইন এবং পরীক্ষা করা সফ্টওয়্যারটিতে তৈরি হওয়া ডেটা, ম্যানুয়ালি প্রক্রিয়াজাত করা ডেটার চেয়ে আরও সঠিক হবে। ম্যানুয়ালি ডেটা সয়ংক্রিয়ভাবে  আপডেড হয়ে যাবে । এটি ম্যানেজমেন্টকে তাদের আপডেটগুলি নিয়মিত রাখতে এবং এমন একটি সিস্টেম বজায় রাখতে সহায়তা করবে যা মূল্যায়ন এবং মূল্যায়নের উপযুক্ত। 

ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সফটওয়্যার ডাউনলোড লিংক পেতে এবং বিস্তারিত জানতে নিম্নের ফেসবুক পেইজে যোগাযোগ করুন:- 
https://www.facebook.com/A.J.P.urmi.it.Institute

আরও পড়ুন...

আনফলো করতে ফেসবুকের নতুন উপায়

Staff correspondent

চৌম্বক ক্ষেত্র দুর্বল হয়ে আসছে স্তব্ধ হতে পারে গোটা বিশ্ব দুশ্চিন্তায় বিজ্ঞানীরা

Staff correspondent

জানুন ই-সিম কী? সুবিধা ও ব্যাবহার?

Staff correspondent
bn Bengali
X