16 C
Dhaka
সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, | সময় ৪:৫৯ পূর্বাহ্ণ

সাংবাদিকের মোঃ শামীম আসরাফের উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিনিধি :-

দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নে ঝাউদিয়ায় সাংবাদিক মোঃ শামীম আসরাফের  উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৪ সন্ত্রাসীর নামে থানায় সাধারণ ডাইরি করা হয়েছে। 
গতকাল দৌলতপুর  থানার ওসি তদন্ত নিশিকান্ত  জানান-প্রতিদিনের কুষ্টিয়া নিউজের সাংবাদিক শামীম আসরাফের উপর হামলার ঘটনা  অভিযোগটি বুধবার রাতে করা হয়েছে। 
উল্লেখ্য-সাংবাদিক মোঃ শামীম আসরাফ  দৌলতপুর  উপজেলার রিফাইতপুর ইউনিয়নের গাজিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে প্রতিদিনের কুষ্টিয়া নিউজের স্টাফ রিপোর্টারে দায়িত্ব পালন করে আসছেন।
গত ২৬ আগষ্ট  রাত ৮ঃ৩০ টার দিকে ৬/৭ জন সন্ত্রাসী তার অফিসে গিয়ে অর্তকিত হামলা করে বাবার সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে বিকেল পাঁচটার সময় বাবাকে অপমান অপদস্ত করে, মোঃ ইদ্রিস আলী বাবলু বাজার, বাবাকে অপমান অপদস্থ করার পর, ছেলে মোঃ শামীম আশরাফ এর সোনার বাংলা গাজিপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ অফিস ও দোকান ভাঙচুর করেন, অফিস লোকার  থেকে ১,৬৫০০০ টাকা বের করে নেন , মোঃ আফাজ। 
মোঃ শামীম আশরাফ কে অফিসের মধ্যে লাঠিসোটা নিয়ে মারধর করেন , শামীম’এর স্রী ওসব শুনতে পারে ঘটনাস্থলে গিয়ে স্বামীকে বাঁচাতে গেলে, স্রীকে মারধর করেন,মেরে ফেলার হুমকি দেন মোঃ ইদ্রিস,আফাজ,নাহারুল,ইমাদুল
সন্ত্রাসীদের আঘাতে সাংবাদিক শামীম আসরাফ  অসুস্থ হয়ে অচেতন অবস্থায় পড়ে থাকায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আরও পড়ুন...

গাইবান্ধায় পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৯ ফাইনাল খেলা অনুষ্ঠিত

Staff correspondent

সমগ্র দক্ষিন উপকুলে ঘূর্নীঝড় বুলবুলের প্রভাবে সাগর উত্তাল, কলাপাড়ায় বৃষ্টি

Staff correspondent

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

Staff correspondent
bn Bengali
X