18 C
Dhaka
বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, | সময় ১:৩৯ পূর্বাহ্ণ

আজকের রাশিফল ২৮ আগষ্ট ২০২০ শুক্রবার

রাশিফল ডেস্ক :

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ২৮ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮।

আপনার শুভ বর্ণ: কমলা ও সবুজ। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য কমলা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৫:৪৯-৭:৩৩, ৮:২২-১০:৫০, দুপুর: ১:১৫-২:৫৩, বিকাল: ৪:৩০-৬:২৮ রাত: ৭:৪২-৯:১৭, ১০:৫১-১১:৩৮।

আজকের দিনে বর্জনীয় খাদ্য: সকাল: ১১:৩০ পর্যন্ত কলমিশাক পরে শিম খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র ধনু রাশিতে অবস্থান করবে। ১০মী তিথি সকাল: ১১:৩০ পর্যন্ত পরে ১১শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাতিক কাজে অংশ নিতে পারেন। পৈত্রিক স্থাবর সম্পত্তি লাভের যেগ প্রবল। বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি আশা করতে পারেন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পণা করার সময়। প্রবাসীদের কর্মস্থলে চলতে থাকা জটিলতা কেটে যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দৈনন্দিন কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়র অসুস্থতায় তাকে আর্থিক ভাবে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। অহেতুক কারো সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। পাওনাদারের তাগাদা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর তরফ থেকে কিছু উপহার লাভের আশা করতে পারেন। অংশিদারী কাজে ভুল বোঝাবুঝি ও অবিশাস দূর করতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে শরীর স্বাস্থ্য ভাল যাবে না।কাজের লোকের সাথে অহেতুক তর্কে জড়ানো ঠিক নয়। পারিবারিক ক্ষেত্রে অহেতুক গোপন শত্রুতার সম্মূখীন হতে হবে। কারো ভালো করতে গিয়ে পরে বিপদে পড়তে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য অনুকূল। মিডিয়া কর্মী, নির্মাতা ও অভিনয় শিল্পীদের কাজে কিছু অগ্রগতি হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে সন্তানদের সাথে কোনো আলোচনায় অগ্রগতি আশা করতে পারেন। প্রেমের ক্ষেত্রে আশানুরুপ সফলতা ও দেখা সাক্ষাতের যোগ রয়েছে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। গৃহস্থালী কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের সাথে চলতে থাকা সম্পর্কের অগ্রগতি হবে। কোনো স্থাবর সম্পত্তি বা যানবাহন ক্রয় করার সুযোগ আসতে পারে। প্রভাবশালী কারো সাহায্য পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অগ্রগতির। ছোট ভাই বোনের কোনো ঝামেলা মোকাবেলা করতে হতে পারে। প্রতিবেশীর সাথে অকারনে ভুল বোঝাবুঝি দেখা দেবে। প্রকাশক মিডিয়াকর্মী, লেখক ও সাহিত্যিকদের মনবাঞ্ছা পূরণ হতে পারে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক থেকে ভালো যাবে। বকেয়া কিছু টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ায় সংসারির জন্য খরচ করার সুযোগ আসবে। আজ আপ্যায়িত হওয়ার যোগ প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজের মধ্যকার ঋণাত্মক চিন্তা দূর করতে হবে। কারো সাথে খারাপ আচরন করা ঠিক নয়। মানসিক অবস্থা ভালো যাবে না। জীবন সাথীর আচরনে কষ্ট পাওয়ার সম্ভাবনা। অংশিদারী ব্যবস বাণিজ্য নিয়ে বেশী দুঃশ্চিন্তা না করাই ভাল।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি কোথাও ভ্রমণ গমনের জন্য শুভ। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হতে থাকবে। প্রবাসীদের কর্মস্থলে কোনো সাফল্য অর্জনের যোগ। ব্যবসায়ীক কাজের জন্য অতিরিক্ত ব্যয় করতে পারেন। ব্যবসা বাণিজ্যে লাভের আশা কম।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। আয় রোজগার বৃদ্ধির জন্য কোনো বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। বন্ধুদের সাথে সকল প্রকার ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। রহস্যজনক তদবিরের সূত্রে অর্থ লাভের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হতে পারেন। রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ার সম্ভাবনা। পিতার সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে কারো উপর বেশী নির্ভর করলে ঠকতে পারেন।

আরও পড়ুন...

আজকের রাশিফল বাংলা ১৩ এপ্রিল ২০২০ সোমবার Ajker Rashifal 13 April 2020 Dainik Rashifal in Bengali

Staff correspondent

আজকের রাশিফল বাংলা ৩০ জুন ২০২০মঙ্গলবার Ajker Rashifal 30 June 2020 Dainik Rashifal in Bengali

Staff correspondent

Ajker Rashifal 19 july 2020,আজকের রাশিফল ১৯ জুলাই ২০২০,দৈনিক রাশিফল ২০২০,rashifal

Staff correspondent
bn Bengali
X