31 C
Dhaka
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, | সময় ৫:৩৫ অপরাহ্ণ

ফুলবাড়ীতে জমিজমার জের ধরে বসতবাড়ী ভাঙ্গচুর ও লুটপাট

এহসান প্লুটো,(ফুলবাড়ী)দিনাজপুর প্রতিনিধি;

দিনাজপুরের ফুলবাড়ীর পুখুরী গ্রামে জমিজমার জের ধরে মোছাঃ সেলিনা বেগম নামের এক অসহায় মহিলার বসতবাড়ী ভাঙ্গচুর ও লুটপাট ঘটনা ঘটে। মোছাঃ সেলিনা বেগম উপজেলার পুখুরী গ্রামের মোঃ মজনু মিয়া’র স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ আব্দুর রাজ্জাক (৪২) ও মোঃ শাহাজান (৩৮) উভয় পিতা মৃত. আব্দুল আজিজ,সাং ভাটপাইল(তিলবাড়ী),ফুলবাড়ী,দিনাজপুরদ্বয় জমিজমার জের ধরে ২৭.০৮.২০২০ তারিখে আনুমানিক ০৬.৩০ মিনিটে লাঠি সোটা,লোহার সাবল,হাসুয়া,কুড়াল নিয়ে বসতবাড়ী ভাঙ্গচুর করে  ও বসত ভিটার সমস্ত গাছপালা কর্তন করে । এসময় মোছাঃ সেলিনা বেগম বাধা দিলে মোঃ রাজ্জাকের হুকুমে শাহাজানের হাতে থাকা লাঠি দিয়ে তাকে এলোপাথাড়ী ভাবে মারপিট করে।

এবিষয়ে মোছাঃ সেলিনা বেগম আমাদের জানায়,তাহারা মারপিটের পর আমার পরনের কাপড় ধরে টানাটানি করে শ্লীলতাহানীর চেষ্টা করে। আমার স্বামী জীবিকার তাগিদে ঢাকায় চাকুরী করে সেই দূর্বলতার সুযোগ নিয়ে তারা আমার উপর আক্রমন করে।আমি একলা আমার স্বামীর বসত বাড়ীতে বসবাস করছি। বিবাদিরা আমার টিনের ঘরবাড়ী ও টিনের ঘেরাবেড়া এবং শয়নঘরে প্রবেশ করিয়া ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র ভাঙ্গচুর করে ৩০ (ত্রিশ হাজার) টাকার ক্ষতি সাধন করে এবং শয়ন ঘরের বিছানার তোষকের নিচে থাকা নগদ ২০ (বিশ- হাজার) টাকা অসৎ উদ্দেশ্যে লুট করে।

এবিষয়ে  ফুলবাড়ী থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

আরও পড়ুন...

নাইজেরিয়ার সঙ্গে ড্র করলো ব্রাজিল

Staff correspondent

নড়াইল বাজারে লোকে লকারন্ত মানা হচ্ছে না সামাজিক দুরত্ব ।

Staff correspondent

আজ এজবাস্টনে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ দল

Staff correspondent
bn Bengali
X