29 C
Dhaka
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, | সময় ২:১০ পূর্বাহ্ণ

মেহেরপুরে মুজিবনগরে ৮১ বোতল ফেন্সিডিল সহ একজন পলাতক আটক ১ জন।

সজিব আহমেদ: মেহেরপুরে মুজিবনগরের আনন্দবাস সড়ক থেকে ৮১ বোতল ফেনসিডিলসহ কামাল হোসেন(৩৫) নামের একজনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।  এ সময়  মেহেরপুর হোটেল বাজার পাড়ার মহি এর ছেলে শাওন পালিয়ে যায়।  ফেলে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। রবিবার (৩০ আগষ্ট) ভোর সাড়ে ৫টার দিকে মুজিবনগর উপজেলার বাগোয়ান আনন্দবাস তিন রাস্তার মোড় সংলগ্ন অফিস ঘরের কাছ থেকে একটি এপাচি মটরসাইকেলসহ তাকে আটক করা হয়।  আটক কামাল হোসেন মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল রাস্তা পাড়ার মহিদুল ইসলামের ছেলে।  তার নামে মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে।

মুজিবনগর থানা সূত্রে জানা গেছে,  হুদা পাড়ার দিক থেকে আনন্দবাস হয়ে বাগোয়ান ক্রস করে ফেন্সিডিল পাচার হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোমিনুর রহমানের নেতৃত্বে সংগীয় ফোর্স সেখানে অভিযান চালায়।  বাগোয়ান আনন্দদবাস  রাস্তার মোড়ের কাছে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালাতে গেলে  মোটরসাইকেল থেকে পড়ে যায়।   মটরসাইকেল চালক শাওন পালিয়ে গেলেও কামাল মাটিতে পরে যায়। পরে পুলিশ তাকে ফেনসিডিলের বস্তা সহ আটক করে।


মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম বলেন, তার নামে মুজিবনগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দেওয়া হয়েছে। 

আরও পড়ুন...

নড়াইলে শ্রীশ্রী রাস মন্দির প্রাঙ্গনে বাবা জীর বিশাল রাস পূর্ণিমার মেলায় ডিসি-এসপি ফুল দিয়ে বরণ

Staff correspondent

আম্পানে কয়রায় ক্ষতিগ্রস্থদের গৃহনির্মান সামুগ্রী ও খাদ্য সহায়তা দিয়েছে মোংলা কোস্টগার্ড

Staff correspondent

চাপাইনবাবগঞ্জে  দ্বিগুন দামে লবণ বিক্রিঃ  মুদি দোকানীকে ৩ হাজার টাকা জরিমানা সহ আটক ১

Staff correspondent
bn Bengali
X