31 C
Dhaka
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, | সময় ৭:৫৭ অপরাহ্ণ

ইসলামপুরে প্রুডেন্ট ওরাল এন্ড ডেন্টাল কেয়ারের উদ্বোধন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

জামালপুরের ইসলামপুর প্রুডেন্ট ওরাল এন্ড ডেন্টাল কেয়ারের উদ্বোধন করা হয়েছে। পৌর শহরের সরকারী ইসলামপুর কলেজ মোড়ে অবস্থিত প্রুডেন্ট ওরাল এন্ড ডেন্টাল কেয়ার আনুষ্ঠানিক ভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এবং উদ্বোধক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএএম আবু তাহের ফিতা কেটে উদ্বোধন করেন।
এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অতিথি এড. জামাল আব্দুন নাছের বাবুল বলেন, পৃথিবীর সকল উন্নত দেশেই দন্ত চিকিৎসা অনেক ব্যয়বহুল সেই দিক থেকে আমাদের দেশের শিক্ষার্থীরা ডিপ্লোমা কোর্স সাথে উন্নত ডিগ্রী নিয়ে তারা আজ নিজেরা সাবলম্বীভাবে অত্যন্ত সুলভমূল্যে সাধারণ মানুষের দন্ত চিকিৎসা নিশ্চিত করছে। এতে বেকারত্ব দূর হচ্ছে সাথে সাধারণ মানুষ খুব সহজেই হাতের কাছে ভাল চিকিৎসা পাচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আব্দুন নাছের বাবুল,মজিবর রহমান শাহজাহান,হাবিবুর রহমান চৌধুরী শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপাধক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, আইন বিষয়ক সম্পাদক রাহাত পাহলোয়ান,সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমূখ।
অনুষ্ঠানে সকলের সহযোগীতা কামনা করে ডাঃ রুবাইয়াত ফারজানা রাখি বলেন, সাধারণ মানুষের দোড়গড়ায় উন্নত চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার লক্ষে প্রকৃত শিক্ষা অর্জন করে প্রুডেন্ট ওরাল এন্ড ডেন্টাল কেয়ারের যাত্রা শুরু করলাম। এখানে দন্ত চিকিৎসার সব রকম চিকিৎসা সেবা দেয়া হবে।

আরও পড়ুন...

নড়াইলের কালিয়ায় হত্যাকাণ্ডের প্রধান আসামী বন্দুকসহ গ্রেফতার ৭-দিনের রিমান্ড!!

Staff correspondent

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

Staff correspondent

রাণীশংকৈল কাতিহারে ব্যবসায়ীর টাকার ব্যাগ  ছিনতাইকালে আটক – ৩

Staff correspondent
bn Bengali
X