29 C
Dhaka
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, | সময় ৫:২৯ অপরাহ্ণ

নোবিপ্রবি উপাচার্যের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক

এস আহমেদ ফাহিম,নোবিপ্রবি প্রতিনিধি :

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। মঙ্গলবার (১সেপ্টেম্বর) রাতে এই ঘটনা ঘটে।ইতোমধ্যে উপাচার্যের এই অ্যাকাউন্ট থেকে বেশ কিছু লোকজনের কাছে টাকা চাওয়ার অভিযোগও পাওয়া গেছে। 

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন রাজু। 
এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, নোবিপ্রবির মাননীয় উপাচার্য Md Didar Ul Alam স্যারের ব্যাক্তিগত ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে। কারো কাছে বিকাশের অনুরোধ আসলে তা ইগনোর করার জন্য অনুরোধ করা হল।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন রাজু জানান,নোবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম স্যারের “Md Didar Ul Alam” নামের ব্যক্তিগত ফেসবুক  অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। হ্যাক হওয়া আইডি থেকে কাউকে অপ্রত্যাশিত ম্যাসেজ কিংবা কন্টেন্ট পাঠিয়ে থাকলে তা আমলে না নেয়ার অনুরোধ করেছেন মাননীয় উপাচার্য। সংশ্লিষ্ট আইডি উদ্ধার এবং হ্যাকের ঘটনা উদ্ঘাটনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আরও পড়ুন...

নোবিপ্রবি উপাচার্যের যোগদানের বর্ষপূর্তিতে নীলদলের অভিনন্দন 

Staff correspondent

হিন্দু ৩ ছাত্রকে ‘শিবির’ বলে পিটিয়েছে ছাত্রলীগ ( জাবি )

Staff correspondent

করোনায় আক্রান্ত জবির কর্মচারী

Staff correspondent
bn Bengali
X