31 C
Dhaka
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, | সময় ২:৫৫ অপরাহ্ণ

ছিনতাইকারীকে বাইক থেকে টেনে নামিয়ে উচিৎ শিক্ষা ১৫ বছরের কিশোরীর! (ভিডিও)

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এক অসমসাহসী মেয়ের ভিডিও৷ মোবাইল ছিনতাই করে বাইকে পালানোর সময় দুই যুবককে ধরে ফেলে ১৫ বছরের এক কিশোরী৷ অস্ত্র দিয়ে আঘাত করা সত্ত্বেও একজনকে সে পালাতে দেয়নি। ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় সাহসের প্রশংসা করছে সকলেই।

ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবের জলন্ধরে৷ ফতেহপুরী মহল্লার বাসিন্দা কুসুম কুমারী যখন বাড়ি ফিরছিলেন তখন একটি বাইক তার পিছু পিছু আসে। শুনশান রাস্তার সুযোগ বুঝেই বাইক আরোহী তার হাত থেকে ফোন ছিনিয়ে নেয়।কিন্তু মেয়েটি সাহসের পরিচয় দেয়। দৌঁড়ে গিয়ে হাত ধরে ফেলে বাইকের পেছনে বসা যুবকটিকে। হাত ধরে কিছুক্ষণ বাইকের পেছনে দৌঁড়ানোর পর সে তার টি-শার্ট এর নাগাল পায় তাকে ধরে ফেলেন এবং তাকে বাইক থেকে টেনে আনেন। দুষ্কৃতিকারীকে তার কব্জিতে ধারালো অস্ত্র দিয়ে হামলা করতেও দেখা যায়৷ কিন্তু কুমারি তাকে ছাড়েনি।

এরই মধ্যে এক পথচারী ঘটনাটি লক্ষ্য করে ছুটে আসেন। ছুটে আসেন আরো কয়েকজন পথচারীও। সকলে মিলে অভিযুক্তকে ধরে ফেলে। পুরো ঘটনাটি রেকর্ড হয়েছে রাস্তার এক সিসিটিভি ক্যামেরায়। সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

অভিযুক্তদের মধ্যে একজন বাসিন্দা ড্যানিশমন্ডার বেগমপুরা এলাকার বাসিন্দা অবিনাশ কুমার (২২) ওরফে আশু নামে একজনকে আটক করা হয়েছিল। অবিনাশের সহযোগী পলাতক এবং তার বিরুদ্ধে ভারতীয় আইনে হত্যার চেষ্টার মামলা করা হয়েছে। সূত্র : বাংলা হ্যান্ট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন...

শ্রীদেবীকন্যা জাহ্নবীর বেলি ডান্সের ভিডিও ভাইরাল

Staff correspondent

স্বাভাবিক জীবনে ফিরতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ৬ পরামর্শ

Staff correspondent

সৌদিতে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ৩৫,বাংলাদেশী নিহত দুই সহোদর পরিচয়

Staff correspondent
bn Bengali
X