31 C
Dhaka
মঙ্গলবার, ২ মার্চ ২০২১, | সময় ৮:৫৭ অপরাহ্ণ

স্বপরিবার করোনায় আক্রান্ত ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন

সাধারণ কিছু উপসর্গ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন হলিউডের জনপ্রিয় ও দামী অভিনেতা ডোয়াইন জনসন। পুরো পরিবারসহ এ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন ‘দ্য রক’ খ্যাত এই রেসলিং খেলোয়ার।

গত বুধবার এক বিবৃতিতে ডোয়াইন জানান, তার স্ত্রী লরেন হাশিয়ান (৩৫) এবং তাদের দুই মেয়ে টিয়ানা এবং জেসমিন সকলেই করোনা পজিটিভ ছিলেন।

এ ছাড়া সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘কোভিড-১৯ একদমই ভিন্ন একটি রোগ। এটি কোনো ইনজুরিতে পড়ার মতো কিছু নয়। যা আমি আগেও অনেকবার পড়েছি। তাই আমাদের আরও বেশি সতর্ক থাকতে হবে। আমি সবসময় চেষ্টা করেছি আমার পরিবারকে সুরক্ষা দিতে। কিন্তু তবুও তারা সবাই করোনায় নেগেটিভ হয়েছে। আমরা ঘরের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখেছি। সবার কাছে প্রার্থনা চাইছি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, করোনাভাইরাসে আক্রান্ত হলেও এখন পর্যন্ত পরিবারসহ ভালো আছেন ডোয়াইন জনসন। সাধারণ উপসর্গ ব্যতীত তেমন কিছু দেখা যায়নি করোই। যে কারণে হাসপাতালে ভর্তির মতো পরিস্থিতি হয়নি। বাড়িতে থেকেই তারা প্রয়োজনীয় সেবা নিয়েছেন।

প্রসঙ্গত, চলতি বছরেই বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতার স্বীকৃতি পেয়েছেন ডোয়াইন জনসন। কদিন আগেই ঘোষণা এসেছে তুমুল জনপ্রিয় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের শেষ কিস্তিতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন...

বিয়ে করছেন অঙ্কুশ!

Al Mamun Sun

আমি কি কাউকে গালি দিয়েছি!

Staff correspondent

এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি…

Staff correspondent
bn Bengali
X