27 C
Dhaka
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, | সময় ৩:৫৯ পূর্বাহ্ণ

কলাপাড়ায় পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী মারাত্মক জখম ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়ায় পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে সেলিম হাওলাদার (৪০) নামের এক ব্যবসায়ি মারাত্মক জখম হয়েছে। বৃহস্পতিবার মহিপুর খান বরফ মিল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহিপুরের চায়ের দোকানী বাহার ও সেলিমের সাথে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় বাহারের দোকানে থাকা একটি ছুরি দিয়ে সেলিমের বুকে কোপ দেয়। এতে সে গুরুতর জখম হলে আহত সেলিমকে কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় স্থানীয়রা বাহারকে ধরে থানায় খবর দিলে মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছুরি সহ তাকে আটক করে। আহত সেলিম হাওলাদার মহিপুরের মৎস্য বরসায়ি। তার বাড়ি নজিপুর গ্রামে বালে জানা গেছে ।

ছুরিকাঘাতে আহত সেলিম’র মেয়ে জামাই রাসেল বলেন, ছুরিটি বুকে প্রায় তিন ইি ঢুকে গেছে। এতে ফুসফুসে আঘাত লেগেছে। বর্তমানে সে বরিশাল হাসপালে চিকিৎসাধীন রয়েছে।

মহিপুর থানার ওসি (তদন্ত) মো: মিজানুর রহমান জানান, এ ঘটনায় একজকে আটক করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে চাকুটি জব্দ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন...

নড়াইলের পল্লীতে শ্রমিকের মৃত্যু

Staff correspondent

ঝালকাঠিতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ 

Staff correspondent

চান্দিনায় পুলিশের হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ

Staff correspondent
bn Bengali
X