29 C
Dhaka
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, | সময় ১২:১৫ পূর্বাহ্ণ

ইসলামপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার-এই আলোকে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে জামালপুরের ইসলামপুর পৌর এলাকার ‘বিট পুলিশিং কার্যক্রমের’ ১৪নং বিট ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের অফিস উদ্বোধন করা হয়েছে। পৌর এলাকার মোশারফগঞ্জ বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় এই অফিস উদ্বোধন করা হয়। এ উপলক্ষে মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র আঃ কাদের শেকের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাসের বাবুল, ্ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, ইসলামপুর থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ,উপজেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম,পৌর আ’লীগ সভাপতি নুর ইসলাম নুর,প্যানেল মেয়র অংকন কর্মকার।
অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার বলেন- পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এই কার্যক্রম গ্রহন করা হয়েছে। পুলিশ বাহিনীকে আরো বেশি জনমুখী করতে,মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে সারা দেশে বিট পুলিশিং কার্যক্রম চালু হয়েছে। পুলিশ কর্মকর্তারাই সেবা নিয়ে যাবেন মানুষের কাছে। তবে মামলাসহ কিছু আইনগত বিষয়ে থানায় আসতে হবে। গ্রামা লে ইউনিয়ন, ওয়ার্ড এবং শহরের মহল্লাগুলোকে বিটে বিভক্ত করে একজন উপ-পুলিশ পরিদর্শককে (এসআই) এর দায়িত্ব থাকবেন। আইন-শৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে খোঁজ রাখবেন ও প্রাথমিকভাবে ব্যবস্থা নেবেন।

আরও পড়ুন...

চাঁদপুর মতলবে চেক জালিয়াতির মামলায় যুবক আটক।

Staff correspondent

২০০০ কোটি টাকা পাচার : ফরিদপুর ছাত্রলীগ সভাপতি নিশান রিমান্ডে

Al Mamun Sun

উলিপুরে ৮৭ কেজি ত্রাণের চাউলসহ একজন আটক

Staff correspondent
bn Bengali
X