29 C
Dhaka
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, | সময় ৯:৫৬ অপরাহ্ণ

স্বামীর সঙ্গে কথা বলেছেন ইউএনও ওয়াহিদা

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচারের পর রাতেই জ্ঞান ফিরে এসেছে।

বর্তমানে হাসপাতালের আইসিইউতে তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। শুক্রবার দুপুরে তার সিটি স্ক্যান রিপোর্টও শতভাগ ভালো এসেছে। তিনি চিকিৎসক এবং স্বামীর সঙ্গে কথা বলেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ইউএনও ওয়াহিদা খানমের স্বামী মেজবাউল হোসেন।

শুক্রবার দুপুরের পর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরো সার্জন মোহাম্মদ জাহিদ হোসেন জানান, সিটিস্ক্যান রিপোর্ট কেমন আসে সেটি নিয়ে আমরা একটু উদ্বিগ্ন ছিলাম। তবে সিটিস্ক্যানের সকল প্যারামিটার বেশ ভালো। আলহামদুলিল্লাহ সিটি স্ক্যানের ফলাফল শতভাগ ভালো।

ডা. জাহিদ হোসেন ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডেরও প্রধান। তিনি আরও বলেন, সিটি স্ক্যান রিপোর্টের ফলাফল ভালো আসলেও ইউএনও ওয়াহিদা এখনো শঙ্কামুক্ত নন।

এর আগে শুক্রবার কালে হাসপাতালটির উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম শুক্রবার জানান, ইউএনও ওয়াহিদার বিষয়ে সিদ্ধান্ত নেয়ার পর্যায়ে এখনো আসেনি। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে। এরপর মেডিক্যাল বোর্ড সিদ্ধান্ত নেবে। তার অবস্থা স্থিতিশীল।

তিনি বলেন, ইউএনও ওয়াহিদার অস্ত্রোপচার শেষ করার পর রাতেই আইসিইউতে আনা হয়েছে এবং রাতেই তার জ্ঞান ফিরেছে। শনিবার মেডিকেল বোর্ডের সদস্যরা বসে সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।

আরও পড়ুন...

আঞ্চলিক অফিসে দৈনিক ৫শ ই-পাসপোর্টের আবেদন গ্রহণ

Staff correspondent

ঘরে বসেই জাতীয় পরিচয়পত্র নম্বর পাবেন নতুন ভোটাররা

Staff correspondent

এন্ড্রু কিশোর মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন: প্রধানমন্ত্রী

Staff correspondent
bn Bengali
X