28 C
Dhaka
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, | সময় ৫:৩৯ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার,মোতায়েন ৪ জন সশস্ত্র আনসার সদস্য

মোঃ মামুনুর রশিদ মাহিন – সীতাকুণ্ড(চট্রগ্রাম) প্রতিনিধি। 

শনিবার(৫ সেপ্টেম্বর ২০) সকাল থেকে এ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আপাতত ইউএনও’র কার্যালয় এবং তাদের বাসভবনে সদস্যরা দায়িত্ব পালন করবে।

চট্রগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিত করতে ৪ জন সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোছাঃকাজি সাহেরা বিষয়টি নিশ্চিত করে বলেন, ইউএনও’র নিরাপত্তায় চার জন সশস্ত্র আনসার সদস্য দায়িত্ব পালন করছে।

এ বিষয়ে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায় জানান,আজ থেকে চার জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। তাদের দায়িত্ব পালনে তাঁর বাসভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার হয়েছে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেনটিলেটর ভেঙে বাসায় ঢুকে তাঁকেসহ তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এতে ইউএনও’র মাথায় গুরুতর আঘাত পায় এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়। একারণে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত নিয়েছে জনপ্রশাসন মন্ত্রনালয়।ওই সিদ্ধান্ত মোতাবেক আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন...

অংকের হিসাবে শৈত্যপ্রবাহ কেটে গেলেও ঝালকাঠিতে কাটেনি কনকনে শীতের দাপট

Staff correspondent

শিক্ষকের কলমের আঘাতে চোখের জ্যোতি হারাতে বসেছে আল মামুন

Staff correspondent

নরসিংদীর রায়পুরায় স্ত্রীকে তুলে আনতে গিয়ে যুবক খুন

Staff correspondent
bn Bengali
X