29 C
Dhaka
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, | সময় ৯:১২ অপরাহ্ণ

হবিগঞ্জে সাংবাদিককে রড দিয়ে পিটিয়ে আহত!


হবিগঞ্জ জেলা প্রতিনিধি :

হবিগঞ্জে দুর্বৃত্তের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। আহত সাংবাদিকের নাম তারেক হাবিব। তিনি দৈনিক আমার হবিগঞ্জ নামের একটি স্থানীয় পত্রিকার প্রধান প্রতিবেদক। তারেক বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।
শনিবার দুপুরে হবিগঞ্জ থানাসংলগ্ন শনির আখড়ার সামনে এ ঘটনা ঘটে।
তারেক হাবিবের ভাষ্যমতে, একটি অনুষ্ঠানের খবর সংগ্রহ শেষে শনিবার দুপুরে রিকশায় করে অফিসে ফিরছিলেন তিনি। বেলা দুইটার দিকে তিনি শনির আখড়া এলাকায় পৌঁছালে রিকশাটির গতিরোধ করেন কয়েকজন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা রড, হকিস্টিক ও লাঠি দিয়ে তাকে বেধড়ক পেটানো শুরু করেন। একপর্যায়ে রিকশা থেকে টেনেহিঁচড়ে সড়কে নামিয়ে তাকে মারধর করেন। সঙ্গে থাকা মানিব্যাগ ও মুঠোফোন সেট ছিনিয়ে নিয়ে যান তারা। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যান।
হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, তারেক হাবিবের ওপর হামলার ঘটনাটি শুনেছি। আমি নিজে তার সঙ্গে কথা বলেছি।##
ঘোড়াঘাটে ইউএনও’র ওপর হামলার প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন
ছবি সহ হবিগঞ্জ জেলা প্রতিনিধি :দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী ওপর হামলার প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সন্ধায় চুনারুঘাট মধ্য বাজারে ‘ধামালি’ চুনারুঘাটের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। ধামালি চুনারুঘাটের সভাপতি এডভোকেট মোস্তাক বাহারের পরিচালনায় উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেল।
বক্তব্য রাখেন- পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামসু, বিদ্যুৎ পাল, সাথী মুক্তাদির কৃষাণ চৌধুরী, সাংবাদিক কামরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মো. জামাল হোসেন লিটন, নুর উদ্দিন সুমন, পোষ্ট মাস্টার এসএম মিজান, কবি ও গবেষক কামাল আহম্মেদ, কাউসার কসরু, শামিম, সৈয়দ আবু নাঈম হালিম, স্বপন সাই, আশিষ দেব, তাজুল বাহার, সাইফুর রাব্বি প্রমূখ। বক্তারা মানববন্ধন থেকে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

আরও পড়ুন...

লালপুর-বাগাতিপাড়ায় কেউ না খেয়ে থাকবে না : বকুল এম.পি

Staff correspondent

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বিশেষ পর্যবেক্ষনের পর ২০চীনা নাগরিক করেনাভাইরাস মুক্ত ঘোষনা

Staff correspondent

রাজশাহী নগরীতে থানার ভেতরে যুবলীগ নেতার জন্মদিন পালন করলেন ওসি!

Staff correspondent
bn Bengali
X