27 C
Dhaka
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, | সময় ৩:০৭ পূর্বাহ্ণ

কেন্দ্রীয় যুবদল নেতা নুরুল ইসলাম নয়নের সাথে নব গঠিত চরফ্যাশন ছাত্রদল নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

কামরুজ্জামান শাহীন,ভোলা॥

নব গঠিত চরফ্যাশন উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্যরা কেন্দ্রীয় বিএনপি’র নিবার্হী কমিটির সদস্য ও কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।
মঙ্গলবার(৮সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে পল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদলের অফিসে রুমে এই সৌজন্য সাক্ষাত হয়।
এ সময়ে মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন বলেন, ছাত্রদল হচ্ছে বিএনপি’র মূল চালিকা শক্তি ও বুকের বল। ছাত্রদল নেতৃবৃন্দ সর্বদা আন্দোলন সংগ্রামের অগ্রভাগে থাকে। তিনি ছাত্রদল নেতৃবৃন্দকে কারো কথায় বিভ্রান্ত না হয়ে একতাবদ্ধ হয়ে দেশের এবং দলের জন্য কাজ করার নির্দেশনা দেন।
তিনি আরো বলেন, দেশ এখন কঠিন সময় পার করছে। এই সরকারের আমলে কেউ নিরাপদ নয়। বিএনপি তথা তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারন্যের অহংকার বিএনপি’র ভাইর্স চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালি করতে এবং দেশকে এই অবৈধ সরকারের কবল থেকে রক্ষা করতে জেল জুলুম মাথা নিয়ে কমিটেতে নাম লিখিয়েছে। এই সাহসিকতা আজীবন ধরে রাখতে হবে বলে ছাত্রদল নেৃতৃবৃন্দকে পরামর্শ দেন তিনি। যারা সাহকিতা ও সততার সাথে দলে কাজ করবে, তারা একদিন উপরে উঠবেই বলে উল্লেখ করেন নয়ন।
বক্তব্য শেষে আহ্বায়ক কমিটির সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নয়ন। এরপর চরফ্যাশন উপজেলা পৌর ও কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ মোহাম্মদ নুরুল ইসলাম নয়নকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময়ে আরো উপস্থিত চরফ্যাশন উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সিকদার হুমাউন কবীর, ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল আলম প্রিন্স মহাজন ও সেচ্ছাসেবক দল নেতা মো.ইব্রাহীম প্রমূখ।
কামরুজ্জামান শাহীন
ভোলা
০১৭১২-৯৬০৭৩৪

আরও পড়ুন...

গাজীপুরে নতুন করে করোনায় আক্রান্ত সংখ্যা ২১

Staff correspondent

গাইবান্ধার ঐতিহ্যবাহী নাট্য ও সাংস্কৃতিক সংস্থার নির্বাচন সম্পন্ন

Al Mamun Sun

“ডিমলায় প্রধানমন্ত্রীর ২৫০০ টাকার সুবিধাভোগীর নামের তালিকা উন্মুক্ত “

Staff correspondent
bn Bengali
X