27 C
Dhaka
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, | সময় ৪:৩৪ পূর্বাহ্ণ

সাদুল্লাপুরে সিটিসেল টাওয়ারে চোরের হানা, চোরাই মাল উদ্ধার


সুমন মন্ডল গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সিটিসেল মোবাইল ফোন টাওয়ারে হানা দিয়েছে একটি চোরের দল। এতে মূল্যবান জিনিসপত্রড়–লো চুরির পর আরও কিছু মালমাল ফেলে রেখে গেছে ওইসব চোররা।
মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাতে গাইবান্ধা-মাদারগঞ্জ সড়ক সংলগ্ন উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত এলাকার ওই টাওয়াররে এ ঘটনা ঘটে।  স্থানীয়রা জানান, গ্রাহকদের নেওটওয়ার্ক বিস্তারের জন্য সিটিসেল মোবাইল ফোন কোম্পানী ওই স্থানে টাওয়ার স্থাপন করেন। এরপর কোম্পানীর সকল কার্যক্রম বন্ধ হয়ে যায়। সেই থেকে টাওয়ারটি তালাবদ্ধ অবস্থায় পরিত্যাক্ত রয়েছে। এরই মধ্যে কোম্পানীর পরিচয়দানকারী একদল ভূয়া কর্মী এসে টাওয়ার মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। আরও অবশিষ্ট কিছু মালামাল থাকায় সেগুলো আবারও বুধবার রাতে অনত্র সরানোর চেষ্টা করছিল। এসময় স্থানীয় জনগণের সন্দেহের সৃষ্টি হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে কিছু মালামাল উদ্ধার করে। এরই ফাঁকে সঁটকে পড়ে ওইসব চোরের দলটি। 
বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা। তিনি বলেন, চুরির চেষ্টার মালামালগুলো ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন...

ঝালকাঠিতে খালের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

Staff correspondent

বোরহানউদ্দিনে সরকারি ঔষধ চুরির সময় হাতেনাতে ধরা নার্স

Ibrahim Khalil

আলীকদম-লামা-চকরিয়া মহাসড়কে যাত্রীবাহী জীপ গাড়ি পাহাড়ের খাদে পড়ে ১৪ জন যাত্রী আহত, চালক পলাতক।

Staff correspondent
bn Bengali
X