29 C
Dhaka
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, | সময় ৯:৩০ অপরাহ্ণ

কটিয়াদি নোয়ান্দি গ্রামে জমি সংক্রান্ত জেরে সাবেক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক :

কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলায় নোয়ান্দি গ্রামের সাবেক পাঁচবার এর নিবাচিত মেম্বার মো: আবু বক্কর সিদ্দিক (৫৫) । ০৯.০৯. ২০২০ তারিখ বুধবার রাত আনুমানিক দশটা সাড়ে দশটা দিকে বাড়ির সামনে রাস্তায় সন্ত্রাসীরা তাকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে।

নিহত স্বজনেরা জানান, একই গ্রামের কালামদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল । খামখেয়ালী বাজার হতে ফেরার পথে তার পথ গতি রোধ করে এলোপাথারি কোপাতে থাকে প্রতিপক্ষ মো: কামাল (৪০) মো: বাক্কার (৩৫) মো:রুবেল (২৭) মো: ফজলুল হক (৬০) । এলোপাতাড়ি দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে মো: আবু বক্কর সিদ্দিক (৫৫) মাথায় ও শরীলের বিভিন্ন অংশে আঘাত করলে গুরুতর আহত হয় । আহত অবস্থায় বাড়ির আশপাশের লোকজন উদ্ধার করে সেখান থেকে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে ।

বিষয়টি নিশ্চিত করে কটিয়াদি থানার (ওসি) ভারপ্রাপ্ত কমকর্তা এম এ জলিল বিডি সময়ের নিউজকে জানান, নোয়ান্দি গ্রামের দীর্ঘদিন ধরে জমি নিয়ে মো: আবু বক্কর সিদ্দিক এর সাথে কালামদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। আনুমানিক রাত দশটা সাড়ে দশটা দিকে বাড়ি হতে পঁচিশ গজ দুরে খামখেয়ালী বাজার থেকে চা খেয়ে আসতেছিল। তখন হামলার শিকার হন।

এ রিপোট লেখা পর্যন্ত কটিয়াদি থানায় মামলা প্রক্রিয়াদিন রয়েছে ।

আরও পড়ুন...

নরসিংদীর পলাশ মাতিয়ে গেলেন বাউল শিল্পী সুকুমার রায়

Staff correspondent

সেবা মিলছে না চিলমারীর চরা ল এলাকার কমিউনিটি ক্লিনিকগুলোতে

Staff correspondent

মানুষের অভিযোগ গ্রহনের জন্য ঝিনাইদহেবিট পুলিশিং কার্যক্রম শুরু …..পুলিশ সুপার হাসানুজ্জামান

Staff correspondent
bn Bengali
X