31 C
Dhaka
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, | সময় ৫:৪৫ অপরাহ্ণ

লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযানে ১৫হাজার পিচ ইয়াবা ও ২০লিটার চোলাইমদ উদ্ধার ঃ ও প্রাইভেট কারসহ আটক ৪

অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধি ঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় ১০ সেপ্টম্বর বৃহস্পতিবার পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ১৫হাজার ইয়াবা ট্যাবলেট ও ২০লিটার চোলাইমদ উদ্ধার করেছে থানা পুলিশ। ইয়াবা ও চোলাইমদ পাচারে জড়িত থাকার দায়ে ৪জনকে আটক করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে ও ইয়াবা পাচারে ব্যবহৃত ১টি প্রাইভেট কারও জব্দ করা হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেষ্ট গেইট এলাকায় ১টি প্রাইভেট কারের গতিরোধ করা হয়। মাদক বিরোধী এই অভিযান ওসি জাকের হোসাইন মাহামুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম, সেকেন্ড অফিসার আব্দুল হক ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম শহরমুখী ওই গাড়িতে তল্লাশী চালিয়ে উদ্ধার করা হয় ইয়াবা ট্যাবলেট। ইয়াবা পাচারের দায়ে ৩জনকে গ্রেফতার ও প্রাইভেট কারটি আটক করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকার আলী আহমদের পুত্র ইব্রাহিম (২২), কক্সবাজার সদরের ইসলামপুর এলাকার রশিদ আহমদের পুত্র জাহেদ (২২) ও ঢাকা বাড্ডা এলাকার মহির উদ্দিনের পুত্র মনির হোসেন (৩২) এদের কাছ থেকে ১৫হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
একই দিন বেলা আড়াইটায় ২০ লিটার চোলাইমদ উদ্ধার করেছেন এসআই আব্দুল হক। চোলাইমদ পাচারে জড়িত থাকায় গ্রেফতার করা হয়েছে সজিব কান্তি নাথ (৩০)। লোহাগাড়া উপজেলার চরম্বা রাজঘাটা এলাকা থেকে এ চোলাইমদ উদ্ধার ও পাচারকারীকে গ্রেফতার করা হয়। পাচারকারী সজিব কান্তি নাথ উপজেলার পশ্চিম কলাউজানের সাঁচি রাম নাথের পুত্র বলে জানা যায়।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহামুদ জানান, এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে। আজ ১১ সেপ্টেম্বর সকালে আটককৃতদের চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়।

আরও পড়ুন...

কুয়াকাটায় আবাসিক হোটেলের ৬ তালা থেকে পড়ে চায়না নাগরিক নিহত ॥

Staff correspondent

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বোরহানউদ্দিন থানার নতুন গাড়ি উদ্বোধন করলেন এমপি মুকুল

Staff correspondent

যৌতুকের দায়ে প্রভাষকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Ibrahim Khalil
bn Bengali
X