29 C
Dhaka
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, | সময় ৩:২১ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

মামুনুর রশিদ মাহিন – সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি

শুক্রবার(১১ সেপ্টেম্বর ২০) উপজেলার কুমিরা-বাশঁবাড়িয়া ইউনিয়নের আকিলপুর বেঁড়িবাধ সংলগ্নে,সকাল ১০ টার দিকে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। 

চট্রগ্রামের উপজেলার সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির পালন করা হয়।

প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ।সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে উক্ত কর্মসূচী অনুষ্ঠিত হয়।
এতে বিশেষ অতিথি ছিলেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ চৌধুরী, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব লায়ন গিয়াস উদ্দিন, লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সদস্য সচিব ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা।অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি।
আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক অর্থ সম্পাদক নির্দেশ বড়ুয়া, দিশারি যুব ফাউন্ডেশনের চেয়ারম্যান সরোয়ার হোসাইন লাভলু,আওয়ামী লীগ নেতা মোঃআলী, অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সদস্য মেসবাহ খালেদ, মামুনুর রশীদ, কামরুল আলম,মুসলেহ উদ্দিন,মহরম আলী সুজন,এম কে মনির,দিশারি ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মাসুদ রানা,সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের প্রতিষ্ঠাতা ফজল করিম প্রমূখ।
অনুষ্ঠান শেষে আকিলপুর সমুদ্র সৈকত, সুলতানা মন্দির,কালি মন্দির,বাঁশবাড়িয়া কাজিপাড়া জামে মসজিদ, বাড়বকুণ্ড বৌদ্ধ বিহারসহ সীতাকুণ্ডের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মুসল্লি ও সাধারণ মানুষের মাঝে ২’শতাধিক বৃক্ষ বিতরণ ও রোপণ করা হয়।
কর্মসূচীতে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর লগো সম্বলিত টিশার্ট উদ্বোধন করা হয় এবং অতিথিবৃন্দের মাঝে সৌজন্য উপহার তুলে দেওয়া হয়।

আরও পড়ুন...

মহান বিজয় দিবসে রামুর সামজিক ও মানবিক সংগঠন ”স্বপ্ন” এর ব্যতিক্রম উদ্যোগ

Staff correspondent

নয়া নাগরিকত্ব আইন ওপারে ৩০০ জন বাংলাদেশ কে আটক

Staff correspondent

নড়াইলের কামার শিল্প প্রায় বিলুপ্তির পথে

Al Mamun Sun
bn Bengali
X