29 C
Dhaka
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, | সময় ১০:৩৬ অপরাহ্ণ

হবিগঞ্জে ঘরে ঢুকে চার বছরের শিশুকে ধর্ষণ!

হবিগঞ্জ জেলা প্রতিনিধি :হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাজিদ মিয়া (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার রাতে ওই শিশুকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
জানা যায়, বানিয়াচং উপজেলার দৌলতপুর (পশ্চিম নল্লা) গ্রামের জনৈক ব্যক্তির চার বছরের শিশুকে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুবাদে ঘরে ডুকে ধর্ষণ করে প্রতিবেশী ইসরাইল মিয়ার ছেলে সাজিদ মিয়া (২০)। এ সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সাজিদ পালিয়ে যায়। রাত ২টার দিকে অসুস্থ অবস্থায় ওই শিশুটিকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইসতিয়াক বলেন, ধর্ষণের শিকার শিশুকে রাত ২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির রক্তপাত হচ্ছে।
শিশুটির মা বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। সন্ধ্যা সাড়ে ৫টায় বাড়ির পাশের একটি জমি থেকে হাঁস আনতে গেছি। আধা ঘন্টা পর হাঁস নিয়ে বাড়ি ফিরে আসি। এসময় বাড়িতে মানুষ জরাও হয়ে থাকতে দেখি। পরে বিষয়টি জানতে পারি।
তিনি বলেন- আমার শিশু কন্যাকে সাজিদ মিয়া ধর্ষণ করেছে। আমি তার বিচার ও শাস্তি চাই। যাতে আর কোনো শিশু ধর্ষণের শিকার না হয়।
এ ব্যাপারে শিশুটির পরিবার তাৎক্ষণিক ৫নং দৌলতপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মাসুম মিয়া ও মহিলা ইউপি সদস্যকে বিষয়টি জানান। তারা শিশুটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করাতে বলেন।
জানতে চাইলে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন- ঘটনাটি শুনেছি। তবে শিশুর পরিবারের পক্ষ থেকে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন...

নড়াইলের পল্লীতে করোনায় আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু!!

Al Mamun Sun

স্বামীর বাড়িতে যাওয়া হলো না কেয়ার

Staff correspondent

আগুনে পুড়ে গেল স্বামী পরিত্যক্ত অসহায় নারীর বসতঘর 

Staff correspondent
bn Bengali
X