29 C
Dhaka
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, | সময় ১:০৮ অপরাহ্ণ

বরিশালে লঞ্চের কেবিনে নারীর লাশ

ঢাকা-বরিশাল রুটে চলাচলরত পারাবত ১১ লঞ্চের একটি সিঙ্গেল কেবিন থেকে অজ্ঞাত পরিচয়ে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে বরিশাল নদীবন্দরে নোঙর করা ওই লঞ্চটির তৃতীয় তলার ৩৯১ নম্বর কেবিন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩৫-৪০ বছর।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল সদর নৌ থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, রোববার রাতে পারাবত ১১ লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে রওনা দেয়।

সোমবার ভোরে বরিশাল নদীবন্দরে লঞ্চটি ঘাটে আসে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীরা লঞ্চ থেকে নেমে যায়। পরে লঞ্চের স্টাফরা কেবিন চেক করতে গিয়ে ৩৯১ নম্বর কেবিনের যাত্রীর মৃত্যুর বিষয়টি জানতে পারে এবং পুলিশকে অবহিত করে।

পরে পুলিশ গিয়ে দরজা খোলা অবস্থায় থাকা কেবিনের ভেতর থেকে সালোয়ার কামিজ পরিহিত ওই নারীর মরদেহ উদ্ধার করে।

তবে ওই নারীর তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। কারণ কেবিনটি একজন পুরুষের নামে নেয়া ছিল। আর কেবিনের টিকিটে দেয়া তথ্যানুযায়ী মোবাইল নম্বরে ফোন দেয়া হলে সেটি কুমিল্লার লাকসামে অবস্থানরত এক ব্যক্তি রিসিভ করেন।

প্রাথমিক যাচাই-বাছাই করে ওই ব্যক্তি কুমিল্লাতে রয়েছেন বলে জানা গেছে। ফলে ভুয়া মোবাইল নম্বর দিয়ে কেবিনটি নেয়া হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

ওসি জানান, সুরতহালে প্রাথমিকভাবে তেমন কিছু পরিলক্ষিত হয়নি। তবে দরজা খোলা থাকায় প্রাথমিকভাবে সন্দেহ হচ্ছে ওই নারীর সঙ্গে আরও কেউ ছিল।

তাই তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি মরদেহ কোতোয়ালি থানা পুলিশের জিম্মায় রয়েছে; তারা মরদেহের ময়নাতদন্তসহ এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেবেন।

আরও পড়ুন...

ভোলার চরফ্যাসনে লেগুনা চাপায় এক শ্রমিকের মৃত্যু

Staff correspondent

রাণীশংকৈলে মাদ্রাসা ছাত্র কর্তৃক মাদ্রাসা ছাত্রকে শ্বাসরোধ করে খুন, আসামী গ্রেফতার 

Staff correspondent

বালিয়াডাঙ্গীতে ধর্মীয় প্রতিষ্ঠানে প্রায় ২লাখ টাকা প্রদান করলেন- সুজন

Staff correspondent
bn Bengali
X