28 C
Dhaka
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, | সময় ৩:১২ পূর্বাহ্ণ

মেহেরপুর গাংনী ভবানীপুর গ্রামে ১ম বারে মত টিউবওয়েল থেকে এমনিতেই বেড়াচ্ছে পানি। গ্যাস না, বলছেন এলাকাবাসী।

সজিব আহমদ মিঞা:
এই প্রথম মেহেরপুর জেলা গাংনী উপজেলায় কাজিপুর ইউ,পি ভবানীপুর একটি টিওবয়ের থেকে অনাবর্ত পানি বের হচ্ছে গত সোমবার থেকে আজ(শুক্রবার) পর্যন্ত একই ভাবে পানি পড়তেই আছে ।সরোজমিনে দেখা টিউবওয়ের থেকে বিরতিহীন কল কলি শব্দ পানি পরে যাচ্ছে।
দুর-দুরান্ত থেকে অনেক মানুষ ভিড় জমাট করতে দেখার জন্য।এই টিউবয়েরটা দেখার জন্য। এমন কি পতিটা মানুষ অলোকিক টিউবওয়েল দেখার পর তার পানি পান করছেন ও বোতল ভর্তি করে পানি নিয়ে বাড়ি ফিরছে।
তবে পানি নিতে কোন টাকা পয়সা বা দান খোরাদি নিছেনা টিউবওয়েল আলা।
জমি মালিক ভনানীপুর ফকির আনারুল ইসলাম। পিতা:মৃত্য আজাহার মন্ডলে ছেলে তিনি জানান গত সোমবার থেকে এই ভাবে পারে বেরহতে থাকে। ফকির আনারুল ইসলাম ভবিষ্যৎ সেখানে একটা ফকিরের আস্তা করা লক্ষ নিয়ে কিছু গাছ লাগায়। সাথে এই টিউবয়েটা বসান প্রায় ৪-৫ বছর আগে ২২০ ফিট পাইব দেওয়া আছে। আগের বর্যাতে তখন এমন ঘটনা ঘটেনি বলে জানান স্হানীরা ।নাটনাপড়া ঘাট বলে পরিচিত, এর পাশের পাকা রাস্তার পাশে নতুন গলে উঠা ফকিরে আস্তা খানাটা।
স্থানীয়রা বলেন, আগে এই টিউবওয়েল পযন্ত পানি উঠেছে কিন্তু এমন ঘটনা কোন দিন হয় নাই।টিউবওয়েল আগুন দিয়ে দেখা হয়েছে কিন্তু আগুন ধরছেনা বা কোন প্রকার শব্দ নাই।বিভিন্ন লোকে ভিন্য মত প্রকার করতে দেখা গেছে। এমন শোনা গেছে কার চোখ ভালে হয়েছে।
এই রিপোর্ট লিখা পযর্ন্ত কোন অফিসার আসেন নাই।বিষয়টা কি পরিক্ষার জন্য আসলে এটা কিসের জন্য এমন ভাবে পানি একলা উঠছে কেও তা বলতে পারছে না।

আরও পড়ুন...

দপ্তরির কান ফাটানোর অভিযোগে এসআই জামিরুল ক্লোজ

Staff correspondent

নবীগঞ্জে এনা পরিবহন ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ২ : আহত ৩

Staff correspondent

রশিতে বেঁধে মা-মেয়েকে নির্যাতন : ছবি দেখে গ্রেপ্তার ৩

Al Mamun Sun
bn Bengali
X