30 C
Dhaka
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, | সময় ৩:০৫ অপরাহ্ণ

ইসলামপুরে সাতজন কর্মকর্তার বিদায় ও বরণ সংবর্ধনা প্রদান

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

জামালপুরের ইসলামপুর উপজেলা সাত কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা ও বরণ সংবর্ধনা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার রাতে প্রশাসন ও অফিসার্স ক্লাব আয়োজনে অফিসার্স ক্লাব হলরুমে এই বিদায় ও বরণ সংবর্ধনার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুল। তিনি বিদায়ী কর্মকর্তাদের কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন।
বিদায়ীদের কর্মজীবন তুলে ধরে ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এম আবু তাহের, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন,উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তর কর্মকর্তা বক্তব্য রাখেন ।
উল্লেখ্য যে, উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন,পল্লী বিদ্যুৎ ডিজিএম শিফাজ উদ্দিন মল্লিক,নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরী,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান,উপজেলা খাদ্য কর্মকর্তা সোহানা বিলকিস,মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন নেছা মনি,সহ শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান আরজুকে বিদায় ও সহকারী কমিশনার ভ’মি রোকনুজ্জামান সহ অন্যান্যদের বরণ করা হয়।

আরও পড়ুন...

নাগরপুরে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

Staff correspondent

কলাপাড়ার স্বাস্থ্যকর্মী জুলিয়া নাসরিন দেশ সেরা ও আমতলীপাড়া কমিউনিটি ক্লিনিক শ্রেষ্ঠ ॥

Staff correspondent

তাড়াইলে ভ্রাম্যমান আদালতে ৪৩ হাজার টাকা জরিমানা আদায়   

Staff correspondent
bn Bengali
X