29 C
Dhaka
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, | সময় ৫:০৩ অপরাহ্ণ

নড়াইলের পল্লীতে দেশীয় অস্ত্রসহ আটক-২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ    

নড়াইলের ইতনা ইউনিয়নে পুলিশ অভিযা*ন চালিয়ে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ দুই জনকে আ’টক করেছে। মঙ্গলবার রাতে ইউনিয়নের উত্তর পাং*খারচর গ্রামে এ অভিযান চালানো হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের চর এলাকা বলে পরিচিত উত্তর লং*কারচর, পাংখারচর, চ’র সুচাইল ও চ’রপাচাইল গ্রামে দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে দ্বন্দ সংঘাত চলে আসছিল। প্রায়শই ওই চার গ্রামের উভয় পক্ষের লোকজন দেশীয় অ*স্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়ে থাকে।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে মঙ্গলবার রাতে নড়াইলের লোহাগড়া থানার এসআই শাফায়াত হোসেন, এসআই সরল বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে উত্তর পাংখারচর গ্রামের একটি বাগানে অভি*যান চালিয়ে ৭ টি ঢাল, ৬টি সড়কি ও ৫টি– রাম*দা উ*দ্ধার করে।

এ সময় ওই গ্রামের সাব্বির হোসেন ও আবু সাইদ সরদারকে আটক করে। এ ঘটনায় থানায় একটি মাম*লা দায়ের করা হয়েছে। নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, আটককৃতদের বুধবার আদালতের মাধ্যমে জে*ল হা*জতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...

তাবিজে স্বামীকে সুস্থ করতে গিয়ে ধর্ষণের শিকার নারী

Staff correspondent

সিলেটে র‍্যাবের হাতে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

Staff correspondent

গাইবান্ধা ইয়াবা ১১৫পিস ইয়াবা উদ্ধার ৷ ইয়াবা সম্রাট রহিম ও তার স্ত্রী আরজিনা আটক এবং বিভিন্ন স্থানের জুয়ারু সহ গ্রেফতার ১৩ জন

Al Mamun Sun
bn Bengali
X