31 C
Dhaka
বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, | সময় ৯:৩১ অপরাহ্ণ

সীতাকুণ্ডে ২,৮৭৫ ইয়াবা ও প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যবসায়ীক আটক

মোঃ মামুনুর রশিদ মাহিন- সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি :

বুধবার (১৫ সেপ্টেম্বর ২০)উপজেলার সীতাকুণ্ড পৌরসভাধীন কাঁচা বাজার সংলগ্ন পুরাতন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ০৬.৩০ টায় দিকে বিশেষ অভিযানে তল্লাশি চালিয়ে ২,৮৭৫ (দুই হাজার আটশত পঁচাত্তর) পিস ইয়াবাস ও প্রাইভেটকারসহ তিনজনকে আটক করেন সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

চট্রগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার পৌরসভাধীন কাঁচা বাজার সংলগ্ন পুরাতন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশী চালিয়ে ২,৮৭৫ পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ তিনজনকে আটক করে পুলিশ।

আটককৃত আসামীদের বাড়ি,টাঙ্গাইল জেলার,ঘাটাইল উপজেলার,চর পাকুটিয়া গ্রামের বাসিন্দা পিতা- মোঃ আবু তাহের পুএ মোঃ সিহাব(৩১)

২য় আসামীর বাড়ির,ব্রাহ্মণবাড়ীয়া জেলার,সড়াইল উপজেলার বাসিন্দা পিতা-মৃত ফিরোজ মিয়া পুএ মোঃ মোঃ ফরহাদ মিয়া(৩০),সেই বর্তমানে নিকুঞ্জ-২,রোড নং-২০, হাউজ নং-০২, থানা-খিলক্ষেত, ডিএমপি ঢাকা বসবাস করেন।

৩য় আসামীর বাড়ির,বরিশাল জেলার,কোতয়ালী উপজেলার, কাশিপুর গ্রামের বাসিন্দা পিতা মোঃ আব্দুল করিম পুএ মোঃ সেলিম(২৫) বলে জানা যায়।

এই বিষয়ে সীতাকুণ্ডের মডেল থানার এসআই ইলিয়াছ মাহমুদ জানান,গোপন সূত্রে খবর পেয়ে আমরা ফোর্স নিয়ে অভিযান চালায়, এসময় সীতাকুণ্ড পৌরসভাধীন কাঁচা বাজার সংলগ্ন পুরাতন এলাকায় তল্লাশী চালিয়ে ২,৮৭৫ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ তিনজনকে আটক করি।

এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করা হয়েছে।আটককৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান।

আরও পড়ুন...

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ।

Al Mamun Sun

গুজবে কান না দিতে র‌্যালী করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ

Staff correspondent

বাবার বিরুদ্ধে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে মেয়ের সংবাদ সম্মেলন ॥

Al Mamun Sun
bn Bengali
X