27 C
Dhaka
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, | সময় ১০:৫২ পূর্বাহ্ণ

সড়ক দুর্ঘটনায় অকালে ঝরে গেল ইলেক্ট্রিশিয়ান রিফাজের প্রাণ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি :

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় ৬ নং ওয়ার্ডের রাণীগঞ্জ বাজার সংলগ্ন মীর বাড়ি হাসান ক্বারীর ছোট ছেলে আতিকুর রহমান রিফাজ (২৫) ২৬ তারিখ বুধবার   রাত ৮ ঘটিকায় ঢাকায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়। বরিশাল দোহারে হাইওয়ে রোড পারাপারের সময় গাড়ি চাপা দিয়ে চলে যায়৷ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া আগেই  ইন্তেকাল করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত রিফাজ গাড়ি থেকে নেমে এদিকসেদিক না দেখেই রাস্তা পার হচ্ছিল। তারা তাকে থামানোর আগেই গাড়ি চাপা দিয়ে চলে যায়। পরে পুলিশ খবর দিলে তাকে উদ্ধার করে শেরেবাংলা হাসপাতালে নেওয়া হয়। স্থানীয় একজন নিহতের মানি ব্যাগ বা মোবাইল থেকে নাম্বার নিয়ে পরিবারের লোকজনকে জানালে তারা শেরেবাংলা হাসপাতালে গেলে কর্তৃপক্ষ তাদের কাছে লাশ হস্তান্তর করলে স্পিড বোট দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে লাশ নিয়ে আসে। নিহতের জানাযা মীর বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে আছর বাদ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে।
সড়ক দুর্ঘটনায় নিহত রিফাজ সম্পর্কে জানা গেছে, সে বোরহানউদ্দিনের সর্ব মহলে পরিচিত এবং সবার কাছে ভালো একজন মানুষ। সে একজন ইলেক্ট্রিশিয়ান। সে স্থানীয় লোকজনের কাছে বিশ্বস্ত ছিলো। তার কাজের মান অনেক ভালো ছিল। কিছু দিন হলো সে বোরহানউদ্দিন বাজারে ইলেকট্রনিকসের দোকান দিয়েছে। তার সর্বশেষ ইচ্ছে ছিল ওমরা হজ্জ করবে।

আরও পড়ুন...

ঝিনাইদহে করোনায় কর্মহীন বৃদ্ধ কে অটো ভ্যান উপহার

Staff correspondent

চরফ্যাশন চরমাইনকা ইউনিয়নে ঝড়ের কবলে ঘর চাপায় তিন জনের মৃত্য।

Staff correspondent

গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে কুপিয়ে এক লাখ ২০ হাজার টাকা ছিনতাই

Staff correspondent
bn Bengali
X