30 C
Dhaka
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, | সময় ১১:১৬ অপরাহ্ণ

সাংবাদিক মনিরুল ইসলামের সুস্থতা কামনায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্য, কলাপাড়া-কুয়াকাটা গাজী টিভির প্রতিনিধি মনিরুল ইসলাম মনিরের দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর ইউনিটি কার্যালয় এ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ জাহিদ রিপন, সাধারণ সম্পাদক মোঃ ফরিদউদ্দিন বিপু, সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাসেল কবির মুরাদ, মাই টিভি প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম রয়েল, সদস্য মোঃ হুমায়ুন কবির, সদস্য মোঃ আফতাব হোসাইনসহ রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ। দোয়া-মোনাজাত পরিচালনা করেন ইউনিটির সদস্য মোঃ ফোরকানুল ইসলাম।

উল্ল্যেখ্য, সাংবাদিক মনিরুল ইসলাম বৃহস্পতিবার এলার্জি নাশক ঔষধ খেলে তার প্রতিক্রিয়ায় শরীরের অনেকাংশ চামড়া মারাত্মকভাবে পুড়ে যায়। তিনি বর্তমানে ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন, তার পারিবারিক সূত্রে জানা গেছে, আল্লাহর রহমতে চিকিৎসকের পরামর্শে ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন এবং মনিরুল ইসলাম সকলের কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন...

নড়াইলের পল্লীতে বিদ্যুৎস্পৃষ্ঠে ঘের শ্রমিকের মৃত্যু!!

Staff correspondent

সীতাকুণ্ডে বাঁশবাড়িয়ার এলাকায়  প্রাইভেট কার ধাক্কায়  শ্রমিক নিহত ১ আহত ২ 

Staff correspondent

গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত ১৫ মেট্রিক টন সরকারি খাদ্য সামগ্রী ও  শিশু খাদ্য বিতরণ 

Staff correspondent
bn Bengali
X