25 C
Dhaka
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, | সময় ৯:৫২ পূর্বাহ্ণ

কুমিল্লায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে নারীসহ নিহত ২

কুমিল্লায় স্টার লাইন পরিবহনের একটি বাসের সাথে উল্টা পথে আসা মাইক্রোবাসের সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ৫জন যাত্রী। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে ফেনী অভিমুখি স্টার লাইন পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা ঢাকামুখি একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে গিয়ে মাইক্রোবাসের চালক ও এক নারী যাত্রী মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত দুইজনের মরদেহ উদ্ধারের পর ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় নিয়ে যায় এবং আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করে।

এসময় মহাসড়কের প্রায় দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। বেলা সাড়ে ১১টায় ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ওসি সাফায়েত হোসেন জানান, নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত দুটি গাড়ি উদ্ধার করা হয়েছে এবং বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

আরও পড়ুন...

বগুড়ায় আট হাজার পাঁচশত পিচ ইয়াবা ও একশত বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

Staff correspondent

সন্দ্বীপ পৌর আওয়ামীলিগ, যুবলীগ ও ছাত্রলীগের বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী পালন

Staff correspondent

মানিকগঞ্জে হরিরামপুরে দুর্গতদের পাশে জেলা পরিষদ

Al Mamun Sun
bn Bengali
X