27 C
Dhaka
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, | সময় ৯:২০ পূর্বাহ্ণ

বাফুফের নির্বাচনে বিজয়ী হলেন যারা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন টানা চতুর্থবারের মতো নির্বাচিত হয়ে রেকর্ড গড়েছেন। বহুল আলোচিত এ নির্বাচনে ১৩৯ ভোটের মধ্যে ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কিংবদন্তি এই স্ট্রাইকার।

সভাপতি পদে কাজী সালাউদ্দিনের দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট আর স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র ১ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সম্মিলিত পরিষদের প্রার্থী আবদুস সালাম মুর্শেদী। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক তারকা ফুটবলার শেখ মো.আসলাম পেয়েছেন ৪৪ ভোট।

সহ-সভাপতির চার পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছেন আটজন প্রার্থী। এই আটজন প্রার্থীর মধ্যে ইমরুল হাসান পেয়েছেন (৯১), কাজী নাবিল আহমেদ (৮৯) এবং ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান ভূঁইয়া মানিক।

তবে সাবেক দুই সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল সমান ৬৫ ভোট পেয়েছেন। এই দুই প্রার্থীর মধ্য থেকে একজনকে নির্বাচিত করতে ফের নির্বাচন হবে।

এছাড়া সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মাহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম, ইমতিয়াজ হামিদ সবুজ, নুরুল ইসলাম নুরু, ইমতিয়াজ সুলতান জনি, ফজলুর রহমান বাবুল, হাসানুজ্জামান খান বাবলু।

সদস্য পদে নির্বাচিত হওয়া অন্যরা হলেন-অ্যাডভোকেট সাইফুল ইসলাম, শাকিল মাহমুদ চৌধুরী, আরিফ হোসেন মুন, আমের খান, সৈয়দ মোস্তাক আলী মুকুল, মোহাম্মদ সাব্বির হোসেন, আবদুল ওয়াদুদ পিন্টু, টিপু সুলতান, আ ন ম আমিনুল হক মামুন, মঞ্জুরুল আহসান, মহিদুর রহমান মিরাজ, মিজানুর রহমান মিজান, রায়হান কবির, সাইফুর রহমান মনি, সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন ও মো.রফিক।

আরও পড়ুন...

মেসি ম্যাজিকে উড়ে গেল নাপোলি, কোয়ার্টারে বার্সা

Staff correspondent

মরহুম হারিছ পোদ্দার স্মৃতি নাইট গোল্ডকাপ শর্টক্রিজ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত

Staff correspondent

বেনজেমার চমক, রিয়ালের বড় জয়

Staff correspondent
bn Bengali
X