28 C
Dhaka
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, | সময় ১১:২৭ অপরাহ্ণ

রায়ের কপি নিয়ে ঢাকার পথে মিন্নির বাবা

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার পূর্ণাঙ্গ রায়ের কপি হাতে পেয়েছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। রায়ের কপি নিয়ে উচ্চ আদালতে আপিল করতে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, রায়ের কপি আজ সন্ধ্যার দিকে হাতে পেয়েছি। রায়ের কপি নিয়ে মিন্নির বাবা আজ রাতেই ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন। রবিবার (০৪ অক্টোবর) উচ্চ আদালতে আপিলের জন্য আবেদন করবেন। তবে মিন্নির বাবার মুঠোফোন বন্ধ থাকায় এ বিষয়ে কথা বলার সম্ভব হযনি। এর আগে শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালত থেকে পূর্ণাঙ্গ রায়ের সার্টিফায়েড কপি হাতে পেয়েছেন মিন্নির বাবা।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর বরগুনার জেলা ও দায়রা জজ আছাদুজ্জামান চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডের পাশাপাশি ছয় আসামির সবাইকে ৫০ হাজার টাকা করে জরিমানা করেন আদালত। এ হত্যার ঘটনায় পুলিশ ২৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিলেও তার মধ্যে প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিচার চলে এ আদালতে।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন, রাকিবুল হাসান রিফাত ফরাজি (২৪), আল কাইউম ওরফে রাব্বি আকন (২২), মোহাইমিনুল ইসলাম সিফাত (২০), রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২৩), হাসান (২০) ও মৃত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি (২০)। এছাড়াও মামলার অপর চার আসামি রাফিউল ইসলাম রাব্বি (২১), সাগর (২০), মুসা (২৩) ও কামরুল ইসলাম সাইমুনকে (২২) খালাস দেওয়া হয়।

আরও পড়ুন...

সাবেক ডিআইজি বজলুরের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

Al Mamun Sun

সুপ্রিম কোর্টের তিন বিচারপতির দুর্নীতির তদন্ত : জানেন না আইনমন্ত্রী

Staff correspondent

লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক

Al Mamun Sun
bn Bengali
X