26 C
Dhaka
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, | সময় ১১:২৯ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ সাটুরিয়ায় যুবলীগের সাধারণ সম্পাদক খালেককে স্হায়ী বহিস্কার

 
এস কে সুমন মাহমুদ,মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক কে বহিস্কার করা হয়েছে। শনিবার সন্ধায় মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।
 সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, সাটুরিয়া থানায় মামলা নং- ২৫, ২৮-০৪-২০১৯, সিআর মামলা নং ১০(সাটু) ২০১৯। আপনার বিরুদ্ধে অপহরনের চেষ্টা চাদাবাজী, টেন্ডারবাজিসহ অসংখ্য নারী কেলেংকারী এবং হিন্দু সম্প্রদায়ের উপরে দখলদারিত্ব, অত্যাচার ও নির্যাতনের অভিযোগে আপনাকে ৩০-০৪-২০১৯ তারিখে মানিকগঞ্জ জেলা যুবলীগ আপনাকে বহিস্কার করে। বর্তমানে আপনি অন্যায়ভাবে সংগঠনের শৃঙ্গখলা ভেঙ্গে যুবলীগের পরিচয় দিয়ে যাচ্ছেন যা সংগঠনের গঠনতন্ত্র বর্হিভূত। আপনাকে যুবলীগের সকল কার্যক্রম থেকে বিরত থাকতে বলা হয়েছে এবং বহিস্কার করা হয়েছে।
 এ ব্যাপারে সাটুরিয়া যুবলীগের সভাপতি মো.রেজাউল করিম রেজা বলেন, শনিবার সন্ধ্যায় জানতে পারলাম সাধারণ সম্পাদককে বহিস্কার করা হয়েছে। সংগঠনের সিদ্ধান্তের বিষয়টি মেনেই নিয়েই সংগঠন চালিয়ে যাব। তবে আশা করি বিষয়টি জেলা আহবায়ক কমিটি পূর্ণ বিবেচনা করবে। 
মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, সাটুরিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদককে আমাদের আগের কমিটি এর আগেই বহিস্কার করেছিল। কিন্তু এর পরও তিনি সংগঠনের গঠনতন্ত্র বর্হিভূত কাজ করে আসছিল বিধায়, কেন্দ্রীয় কমিটির পরামর্শেই শনিবার আমাদের আহবায়ক কমিটিও তাকে দলীয় সকল কর্মকান্ড থেকে বিরত থাকতে এবং পুনরায় বহিস্কার করা হল। 
এ ব্যাপারে সাটুরিয়া যুবলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক আব্দুল খালেক বলেন, আমাকে বর্তমান জেলা আহবায়ক কমিটির ঘোষনার আগেই আগের কমিটি সাময়িক বহিস্কার করা হয়েছিল। আবার তা প্রত্যাহার করেও নিয়েছিল। জেলা আহবাক কমিটির প্রতি আশি শ্রদ্বাশীল। আশা করছি এ বহিস্কারও আগামী কয়েক দিনের মধ্যে পুনরায় প্রত্যাহার করে নিবে।

আরও পড়ুন...

সরকার করোনা পরিস্থিতি মোকাবেলায় দক্ষতার সাথে সর্বাত্নক চেষ্টা চালিয়ে যাচ্ছে গোবিন্দগঞ্জে ডাক ও টেলিযোগাযোগ সচিব

Staff correspondent

মোংলার কামারডাঙ্গা খালের  দুইপাশের অবৈধ  স্থাপনা উচ্ছেদ শুরু

Staff correspondent

গলায় ফাঁস দিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

Staff correspondent
bn Bengali
X