27 C
Dhaka
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, | সময় ৬:৪৫ পূর্বাহ্ণ

লিও ক্লাব অব চিটাগাং মহানগর দায়িত্ব হস্তান্তর

মামুনুর রশিদ মাহিন – সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি 

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল তত্ত্ববধানে পরিচালিত জেলা ৩১৫-বি-৪,বাংলাদেশ, লায়ন্স ক্লাব অব চিটাগাং মহানগর সপন্সরকৃত লিও ক্লাব অব চিটাগাং মহানগর দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গত শুক্রবার (২ অক্টোবর ২০)চিটাগাং লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া হলে শারীরিক দূরত্ব বজায় রেখে সচেতনতা অবলম্বন করে এই সভা অনুষ্ঠিত হয়৷এতে লিও সাইফুল ইসলাম ও লিও জমির উদ্দিনের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।এসময় দুইপর্বের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লিও মুহাম্মদ  শাহজাহান ও লিও কৌশিক বড়ুয়া। 

এসময় বিদায়ী অনুষ্ঠানের ক্লাব সভাপতি নবনির্বাচিত ক্লাব সভাপতিকে গং গ্যাবেল হস্তান্তরের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন।এর মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল ৩১৫-বি৪ এর সম্মানিত ক্যাবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল (এমজেএফ)তিনি বলেন,লিওরা আগামী দিনের লায়ন।লিওইজমের মাধ্যমে নিজেদের নেতৃত্ব বিকশিত করে দেশ ও সমাজের জন্য কাজ করে যেতে হবে।লিও ক্লাব অব চিটাগাং মহানগর সদস্য বৃন্দরা সমাজে অসহায়,অবহিত মানুষের পাশে সব সময় থাকবে,মানবতা কল্যান সকল লিওরা এগিয়ে যাবে এই আশা করেন।
তিনি আরো বলেন, “সবার উপরে মানবতা” ডাকের উপর জোর দিয়ে মানব সেবায় অধিকতরভাবে নিয়োজিত থাকার জন্য উদাত্ত আহ্বান জানান।

এতে আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ও লিও ইয়ুথ এক্সচেঞ্জ লায়ন এ.কে.এম. নবীউল হক সুমন।তিনি বলেন,লিওরা আগামী দিনের ভবিষ্যৎ এরা এই দেশ,সমাজকে পরিবতন করবে মানবতার মাধ্যমে।তিনি আরো বলেন,লায়ন ও লিও একে অন্যের সম্পূরক।একসাথেই তারা প্রতিটি কাজ সফল করতে পারবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,লায়ন্স ক্লাব অব চিটাগং মহানগরের প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিঃ দিবাকর সেন গুপ্ত ,মহানগর লিও ক্লাব ফাউন্ডার ডিরেক্টর লায়ন মসিউর রহমান চৌধুরী মাহি, লিও জেলা সভাপতি লিও এইচ. এম হাকিম, মহানগর লিও ক্লাবের প্রাক্তন সভাপতি ও  লিও জেলা সেক্রেটারি লিও জাহিদ হাসান আজাদ প্রিমন, ট্রেজারার লিও ইরফান মোস্তফাসহ সভায় আরো উপস্থিত ছিলেন ডিষ্ট্রিক্ট কো-অরডিনেটর লিও রাজ্জাকুল হায়দার, রিজিওনাল ডিরেক্টর লিও আনোয়ার হোসেন সবুজ।

এসময় আরো উপস্থিত ছিলেন,লিও ক্লাব অব চিটাগাং মহানগর এর (ভাইস প্রেসিডেন্ট) লিও মুহাম্মদ জমির উদ্দিন,ভাইস প্রেসিডেন্ট (২) লিও মুহাম্মদ সোহেল,জয়েন্ট সেক্রেটারী(১) লিও দিপাশা কবির এবং জয়েন্ট সেক্রেটারী (২) লিও শাহিদুল করিম রিপন,ট্রেজেরার লিও শাহেদুল আলম শাহেদ ও জয়েন্ট ট্রেজেরার (১)লিও  মুহাম্মদ রিফাত,মেম্বারশীপ চেয়ারপারসন লিও দিপ্ত বড়ুয়া,ট্রেমার লিও তৌফিক উদ্দিন,প্রেস অ্যান্ড পাবলিকেশন লিও মুহাম্মদ মামুুনুর রশিদ মাহিন,লিও লিজা,লিও জাহিদ,লিও রহিম, লিও এরশাদ সহ লিও ক্লাব অব চিটাগং মহানগরের অন্যান্য সদস্যবৃন্দ।

আরও পড়ুন...

এমসি কলেজে আলোচিত গৃহবধূ ধর্ষণ মামলায় ৬ আসামির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

Al Mamun Sun

নড়াইল দিনে দুপুরে দু:গ্রুপের সংঘর্ষে ৩ জন খুন আহত ২৫, হাজার হাজার মানুষ খুনের প্রতিবাদে বিক্ষোভ ঝাড়ু মিছিল!!

Staff correspondent

করোনা পরিস্থিতি মোকাবেলায় দু:স্থদের পাশে নেই কোন এনজিও ॥

Staff correspondent
bn Bengali
X