32 C
Dhaka
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, | সময় ১২:৫৫ অপরাহ্ণ

এবার ‘মীরাক্কেলে’ থাকছে না বাংলাদেশের কোনো প্রতিযোগী

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ ১০ম আসর শুরু হতে যাচ্ছে আগামী ১১ অক্টোবর। তবে এবারের আসর শুরু হওয়ার আগেই বিতর্কের মুখে পড়েছে অনুষ্ঠানটি। এরই মধ্যে নতুন বিচারক নিয়ে শুরু হয়েছে এর শুটিং। আর প্রতিবার এই আয়োজনে বাংলাদেশি প্রতিযোগী অংশ নিলেও এবার তা হচ্ছে না।

তবে ‘মীরাক্কেল’র ১০ম আসরের জন্য বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনে ইতিমধ্যেই ১২ জন প্রতিযোগীকে নির্বাচিত করা হয়েছিল। কলকাতায় গিয়ে পরের ধাপে টিকেও গিয়েছিলেন পাঁচ থেকে ছয়জনের মতো, যাদের অংশ নেওয়ার কথা ছিল এবারের আয়োজনে। কিন্তু করোনাকালীন সময়ের কারণে তারা অংশ নিতে পারছেন না বলে জানিয়েছে মীরাক্কেলের নবম আসরের রানারআপ ও ১০ম আসরের বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনের বিচারক কমর উদ্দিন আরমান।

এর আগে, গেল বছরের ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে অনুষ্ঠিত হয়েছিল ‘মীরাক্কেল’-এর দশম আসরের বাংলাদেশ পর্বের অডিশন।

এদিকে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এতে বিচারক প্যানেলে যুক্ত হয়েছেন টলিউডের দুই চিত্রনায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও মীরের টিমে থাকছেন কমেডিয়ান বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক। প্রতিবার মূল পর্বগুলোতে শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার থাকছেন না তাদের কেউ। শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী।

আরও পড়ুন...

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন রাফাহ নানজিবা তোরসা

Staff correspondent

সম্রাটের সঙ্গী আরমানকে নিয়ে যা বললেন শিরিন শিলা

Staff correspondent

করোনায় কোরআন খতম দিলেন চিত্রনায়িকা পপি

Staff correspondent
bn Bengali
X