29 C
Dhaka
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, | সময় ২:৩১ অপরাহ্ণ

প্রতিবন্ধী ছেলের গলাকাটা লাশ, পিতা আটক


প্রদীপ কুমার দেবনাথ, নরসিংদী জেলা প্রতিনিধি।। 

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের কামার আলগী গ্রামের নিজ বাড়ী হতে গলাকাটা অবস্থায় সাইফুল ইসলাম নামক এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে তার বসতঘর হতে লাশটি উদ্ধার করা হয়।
নিহত প্রতিবন্ধী সাইফুল ইসলাম মুজিবুর রহমানের ছেলে। ঘটনার পর থেকে নিহতের পিতা মুজিবুর রহমানকে আটক করা হয়েছে । বিভিন্ন কারণে আইনশৃঙ্খলা বাহিনী সহ সকলের সন্দেহের তীর সাইফুলের পিতা মুজিবুর রহমানের দিকে। 
স্বজনদের নিকট হতে জানা যায়, মজিবুর রহমানের চার ছেলে মেয়ের মধ্যে সাইফুল ইসলাম একজন মানসিক প্রতিবন্ধী। সে সবসময় বাড়িতেই থাকতো। প্রতিবন্ধী হওয়ায় তাকে দেখাশোনা সহ তার সকল দায়িত্ব পিতামাতাকেই পালন। রোববার সকালে তার নিজ ঘরে গলাকাটা অবস্থায় লাশ পায় বাড়ির লোকজন।  পরে মনোহরদী থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নেয়।
মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, শনিবার রাতের কোনো এক সময় প্রতিবন্ধী সাইফুলকে গলা কেটে হত্যা করা হয়। ঘটনার পর কিছুক্ষণ পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে। ধারণা করা হচ্ছে সাইফুলের পিতা মজিবুর রহমানই তাকে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন...

কালিগঞ্জ উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেলের যোগদান

Staff correspondent

নাগরপুরে পানিতে ডুবে ১ শিশুর মৃত্যু

Al Mamun Sun

বাবার মোটরসাইকেলে চড়ে আদালতের পথে মিন্নি

Staff correspondent
bn Bengali
X