26 C
Dhaka
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, | সময় ৮:৪৪ পূর্বাহ্ণ

পাটুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের জনসংযোগ শুরু।

 
প্রদীপ কুমার দেবনাথ, বেলাব উপজেলা প্রতিনিধি (নরসিংদী)।। 

নরসিংদি জেলার বেলাবো উপজেলার পাটুলী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের আগাম জনসংযোগ ও দলীয় টিকিট লাভে জনপ্রিয়তা আদায়ের অঘোষিত লড়াই শুরু হয়েছে। অনেকের নাম জন মুখে থাকলেও মূলত  হেভিওয়েট প্রার্থীদের প্রতিই  এ ইউনিয়নের ভোটারদের আগ্রহ থাকবে এমনটিই ধারণা সবার। ইতিমধ্যেই বর্তমান চেয়ারম্যান ও পোড়াদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ ইফরানুল হক ভূঁইয়া (জামান) নির্বাচনে বিজয়ী হওয়ার পর এলাকার সার্বিক উন্নয়ন,  ইউনিয়নে শান্তি শৃঙ্খলা স্থাপন, করোনাকালীন অসহায়দের সহযোগিতা, সামাজিক প্রতিষ্ঠানে (মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান সমূহে) সহযোগিতা ও দলীয় কার্যক্রমে উপজেলা আওয়ামীলীগের নেতা হিসেবে দলীয় আদেশনির্দেশাদি পালন করার পুরস্কার হিসেবে আবারও নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। তিনি ইতিমধ্যে এ লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। 
অপরদিকে  নরসিংদী জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সেই ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের নিবেদিত সেবক, চন্ডীপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি, জেলা পরিষদ সদস্য ও চন্ডীপাড়া সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি এ্যাড. মো. শহীদুল্লাহ্ (শহীদ) জনগণের ভালবাসা, সমাজ উন্নয়ন, পরোপকার, দুস্থদের সেবা,  মুজিব আদর্শের সৈনিক ও মাননীয় মন্ত্রী মহোদয়ের আস্থাভাজন হিসেবে আসছে নির্বাচনে দলীয় ম্যান্ডেট নিয়ে নৌকা প্রতীকে নির্বাচনের মাধ্যমে জনসেবা  করবেন বলে তিনি আশাবাদী। এলাকায় তিনি ও তার অনুসারীরা আগেভাগেই প্রচার-প্রচারণা চালাচ্ছেন।  
সাবেক জনপ্রিয় চেয়ারম্যান এরশাদুল হক ভূঁইয়া ( কাঞ্চন) চেয়ারম্যানের সাথে নির্বাচন করে মাত্র ১৯০ ভোটের ব্যবধানে হেরে যাওয়া বেলাব উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলী সুখে-দুঃখে, বিপদেআপদে জনতার পাশে দাঁড়ানোর পুরস্কার হিসেবে এবার নৌকা প্রতীকে নির্বাচন করে জয়লাভের আশা প্রকাশ করেন। এ লক্ষ্য পূরণে তিনি দীর্ঘদিন যাবত জনহিতকর কাজকর্ম চালিয়ে যাচ্ছেন।  
অপর হেভিওয়েট প্রার্থী মো. মতিউর রহমান ২ বারের সাবেক চেয়ারম্যান ও পাটুলী ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ( বি.এন.পি) নেতা হিসেবে বিশ্বাস করেন দলের জন্য অবদান ও তার অতীত উন্নয়নের দিকে লক্ষ্য রেখে দল তাকে মনোনয়ন দিবে এবং সুষ্ঠ নির্বাচন হলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন। কঠিন পরিস্থিতিতেও দলের সাংগঠনিক কার্যক্রম সহ জনমত গড়ে তোলে নির্বাচনে জয়লাভের আশায় তিনি নির্বাচনী তৎপরতা শুরু করেছেন। 
তরুণ আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক, অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণ প্রত্যাশী মো. জাকির হোসেন আফ্রাদ দলীয় মনোনয়নের মাধ্যমে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়ে জনগণের কল্যাণে অতীতের মতো কাজ করতে ও এলাকার সার্বিক উন্নয়নে অবদান রাখতে চান। এ উদ্দেশ্য পূরণে তিনি ব্যাপক জনসংযোগ করে যাচ্ছেন।  

আরও পড়ুন...

বোরহানউদ্দিন বড় মানিকায় ঝুঁকিপূর্ণ সাঁকো গ্রামবাসীর উদ্যোগে মেরামত

Staff correspondent

গৌরীপুর উপজেলার নির্বাহি অফিসার ফারহানা করিম কে বিদায় সংবর্ধনা প্রদান !

Staff correspondent

কালিগঞ্জে করোনা এক্সপার্ট টিমের মাষ্টার ট্রেইনারদের ২য় ধাপে প্রশিক্ষণ

Staff correspondent
bn Bengali
X