31 C
Dhaka
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, | সময় ৫:০০ অপরাহ্ণ

নাভারণে বাসের চাকায় পিষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধিঃ

সোমবার রাত ১১টায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ কলোনি মোড় নামক স্থানে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। নিহতরা পরস্পর খালাতো ভাই এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

নিহত দুই খালাতো ভাই যশোরের শার্শা উপজেলার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে বিপুল (২০) ও বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৩)।

তারা উভয়ই ওয়াইফাই কেবল অপারেটর হিসাবে কাজ করত এবং দু’জনই ছোট বয়স থেকে নাভারণ কাজির বেড় গ্রামের নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতো।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের কাজে ভাড়ায় মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিল। পথিমধ্যে নাভারণ কলোনি মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি পরিবহন তাদেরকে ধাক্কা দেয়। এতে পেছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

নাভারণ হাইওয়ে থানার এসআই টিটো দেবনাথ সড়ক দুর্ঘটনায় দুজন মৃত ও একজন আহতের কথা নিশ্চিত করে বলেন, ঘটনার ২০ মিনিট পর আমরা জানতে পেরেছি। এসময় চারিদিকে অন্ধকার থাকায় আমরা কোনো কিছু নিশ্চিত করতে পারেনি। আমরা চেষ্টা চালাচ্ছি গাড়ি শনাক্ত করার জন্য।

আরও পড়ুন...

সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Al Mamun Sun

নাগেশ্বরী থানার জন বান্ধব ও দক্ষ ওসি রওশন কবীর

Staff correspondent

স্বামীকে মেনে না নেয়ায় অভিমানে গৃহবধুর আত্মহত্যা ॥

Staff correspondent
bn Bengali
X