26 C
Dhaka
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, | সময় ৫:০২ অপরাহ্ণ

বিয়ে করছেন বলিউড অভিনেত্রী কাজল, জানালেন পাত্রের নাম

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল।

ভারতে করোনার অতিমারী পরিস্থিতির মধ্যেই বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় পাত্রের নাম ও কবে বিয়ে করছেন সে কথা নিজেই জানিয়েছেন কাজল।

টুইটারে কাজল জানিয়েছেন, চলতি মাসের ৩০ তারিখে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি। বরের নাম গৌতম কিচলু। তিনি মুম্বাইয়ের একজন ধনাঢ্য ব্যবসায়ী। বিয়ের আনুষ্ঠানিকতা সব মুম্বাইয়েই হবে। তবে করোনা পরিস্থিতিতে জাকজমকভাবে বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে না। আপাতত দুই পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে অনাড়ম্বরভাবে বিয়ের আয়োজন হবে। নিজের এই বিশেষ দিনের জন্য অনুরাগী এবং সহকর্মীদের শুভেচ্ছা চেয়েছেন কাজল।

ভক্ত-অনুরাগীদের আতঙ্কিত না হতে কাজল আরও জানিয়েছেন, রূপালি জগতের বাইরের কাউকে বিয়ে করলেও সিনেমা জগত ছাড়ছেন না। বিয়ের পরও আগের মতোই সমানভাবে অভিনয় চালিয়ে যাবেন।

২০০৪ সালে হিন্দি ছবি ‘কিঁউ- হো গ্যায়া না’ দিয়ে বলিউডে পা রাখেন কাজল আগারওয়াল। এরপর ৩ বছর বিরতি দিয়ে ২০০৭ সালে ‘লক্ষ্মী কল্যানম’ নামে একটি তামিল সিনেমা দিয়ে ফের রূপালি পর্দায় ফেরেন। সিনেমাটি ব্যবসাসফল হয়।

তবে‘বাহুবলি’ পরিচালক এস এস রাজামৌলির ‘মাগাধিরা’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান কাজল।

বলিউডে ২০১১ সালে রোহিত শেঠির ‘সিংহাম’ সিরিজের প্রথম ছবিতে অজয় দেবগনের বিপরীতে অভিনয় করে সবার প্রিয় মুখ হয়ে ওঠেন কাজল। ২০১৩ সালে ‘স্পেশাল ২৬’ এ অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেন।

সবমিলিয়ে ১৬ বছরের ক্যারিয়ারে ৫০টির বেশি তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন কাজল। এদের মধ্যে ‘সিংহাম’, ‘মাগাধিরা’ছাড়াও তার জনপ্রিয় ছবিগুলো হচ্ছে – মোসাগাল্লু, ইন্ডিয়ান পার্ট টু, মুম্বাই সাগা, প্যারিস প্যারিস।

আরও পড়ুন...

‘মুন্না বদনাম হুয়া’ ঝড় তুলেছে সালমানের ভিডিও

Staff correspondent

যে কারণে হিরো আলমের ওপর চটেছেন অনন্ত জলিল

Staff correspondent

মিথিলার বাড়িতে জামাই আদরে সৃজিত

Staff correspondent
bn Bengali
X