31 C
Dhaka
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, | সময় ৪:১৭ অপরাহ্ণ

শার্শায় গৃহপরিচারিকা ধর্ষণের দায়ে এক যুবক আটক

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল  প্রতিনিধিঃ

যশোরের শার্শায় গৃহপরিচারিকা ধর্ষণের দায়ে মঙ্গলবার সন্ধ্যায় নাভারণ-সাতক্ষীরা মোড় থেকে আবির হোসেন (২৬) নামে এক  যুবককে আটক করে শার্শা থানা পুলিশ। আটক আবির হোসেন শার্শার নাভারণ বাজারের মৌলী এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী ব্যবসায়ী আলহাজ্ব এমামুল হকের ছেলে।

শার্শা থানা সুত্রে জানা গেছে, শার্শা থানাধীন নাভারন-সাতক্ষীরা মোড়ে এনামুলের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতো ওই গৃহপরিচারিকা। গত তিন মাস ধরে গৃহকর্তার ছেলে তাকে নানা প্রলোভনে ধর্ষণ করে আসছিল। প্রতিবাদ করলে আবির হোসেন তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাতে শুরু করে। পরে খবরটি গৃহপরিচারিকার পরিবারের কাছে পৌঁছালে ওই বাসা থেকে তাকে নিয়ে আসে তার ফুফু। মঙ্গলবার বিকালে শার্শা থানায় এসে একটি ধর্ষণের অভিযোগ দায়ের করে ধর্ষিতা গৃহপরিচারিকা।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন,  অাটক অাবির হোসেন বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘ দিন ধরে বাড়ির গৃহপরিচারিকার সাথে মেলামেশা করে অাসছিল। পরে ঔ গৃহ পরিচারিকা বিয়ের জন্য চাপ দিলে সে অস্বীকার করে। মঙ্গলবার (৬ই অক্টোবর ) বিকালে গৃহ পরিচারিকা থানায় ধর্ষণের একটি মামলা করে। এ বিষয়ে খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাওয়ার পরই সন্ধ্যায় তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় শার্শা থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিমের আলামত পরীক্ষার জন্য বুধবার যশোর হাসপাতালে পাঠানো হবে।

আরও পড়ুন...

তাড়াশে  বড়দিন পালিত

Staff correspondent

নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা  মোস্তাক আহমেদ মিলুর মায়ের জানাযার নামাজ সম্পন্ন। 

Staff correspondent

ফুলবাড়ীতে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

Staff correspondent
bn Bengali
X