27 C
Dhaka
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, | সময় ৭:১২ পূর্বাহ্ণ

কলাপাড়া হাসপাতালে চিকিৎসককে লাঞ্চিত করায় মামলা ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ

কলাপাড়া হাসপাতালের দায়িত্বরত নারী চিকিৎসককে শারিরীক ভাবে লাঞ্চিত করা এবং তাকে হুমকী প্রদানের ঘটনায় ১০জনের নামে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিম নারী চিকিৎসক ডা: তনিমা পারভিন রুনা বাদী হয়ে বৃহস্পতিবার শেষ বিকেলে কলাপাড়া থানায় এ মামলা দায়ের করেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও কলাপাড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, নীলগঞ্জ ইউনিয়নের গামৈরতলা গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী জবেদা বেগম (৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার সন্ধ্যায় তাকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। এসময় দায়িত্বরত চিকিৎসক ডা: তনিমা পারভিন রুনা রোগীর প্রেসার না পাওয়ায় অক্সিজেন সাপোর্টসহ দ্রুত তাকে বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে রেফার করেন। এরপর এ্যাম্বুলেন্স যোগে তাকে বরিশাল নেয়ার প্রস্তুতি নিতেই সে মারা যায় । এতে স্বজনরা ক্ষিপ্ত হয়ে নারী চিকিৎসককে শারিরীকভাবে লাঞ্চিত করাসহ খুন-জখমের হুমকী প্রদান করে।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার বলেন, একজন হার্ট ফেইলিউর বৃদ্ধা রোগীকে বুধবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে চিকিৎসক ডা: তনিমা পারভিন অক্সিজেন সাপোর্টসহ দ্রুত তাকে বরিশাল শে.বা.চি.ম হাসপাতালে রেফার করেন। কিন্তু রোগীর স্বজনরা অযথা কালক্ষেপন করে বরিশালে নেয়ার প্রস্তুতি নিতেই সে মারা গেলে ডা: তনিমাকে সরকারী দায়িত্বরত অবস্থায় শারিরীকভাবে লাঞ্চিত করা হয়। তিনি আরও বলেন, এমনকি লাঠি-সোটা নিয়ে নারী চিকিৎসককে দ্বিতীয়বার হামলার প্রস্তুতি নিলে সে দৌড়ে হাসপাতাল ডরমেটরিতে গিয়ে আত্মরক্ষা করে। এরপর কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, হাসপাতালের এক চিকিসককে দায়িত্বরত অবস্থায় আক্রমন, সরকারী কাজে বাঁধা প্রদানসহ তাকে হুমকী প্রদানের ঘটনায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং ইতোমধ্যে হাসপাতালের সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

আরও পড়ুন...

নিজামের ভয়াবহ নির্যাতনের বর্ণনা দিলেন মৎস্যজীবী বিশ্বনাথ

Staff correspondent

রাণীশংকৈলে দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত

Staff correspondent

ভোলার তজুমদ্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষে স্বেচ্ছাসেবকলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

Al Mamun Sun
bn Bengali
X