28 C
Dhaka
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, | সময় ৩:৫৩ পূর্বাহ্ণ

ভোলা বোরহানউদ্দিনের স্কুল ছাত্রী গণধর্ষণে গ্রেফতার -২


এ,কে এম গিয়াসউদ্দিন [ভোলা]ঃ

ভোলা বোরহানউদ্দিনের স্কুল ছাত্রী গনধর্ষনে মোঃ সফিক ঢালী(৩০), মোঃ নাগর মাল(৩২) কে গ্রেফতার করা হয়েছে।
৮ অক্টোবর বৃহস্পতিবার  লালমোহন থানা এলাকায়  শফিক ঢালী পিং লালমিয়া, নাগর মাল পিং হাবুউল্যাহ মাল উভয় সাং চরলক্ষী, ৯ নং ওয়ার্ড, লালমোহন, ভোলাদ্বয় কে গ্রেফতার করা হয়।
সুত জানায় ৮ অক্টোবর রাত সারে আটটায় বোরহানউদ্দিন থানা এলাকায় কাচিয়া ইউনিয়নে পদ্নামনসা ৬ নং ওয়ার্ডে জনৈক জামাল ও কামালের বাড়ির সামনে সবুজ হাজ্বীর সুপারি বাগানের উত্তর পাশে পুকুর পাড়ে জোড় পুর্বক পালাক্রমে ধর্ষন করা হয়।
ধর্ষনশেযে স্কুল ছাত্রীকে বোরহানউদ্দিন থানা এলাকায় সরকারি আবাসন প্রকল্পের সামনে রেখে পালাইয়া যায় ধর্ষক।
বোরহানউদ্দিন অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল আমিন বলেন সন্ধায় লালমোহন থানার স্কুল ছাত্রী(১৩) কে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলাইয়া নিজ বাড়ি হতে বের করে বোরহানউদ্দিন থানা এলাকায় জোড় করে পালাক্রমে ধর্ষনে ভিকটিম কে রাত ১১ঃ৪৫ উদ্ধার করা হয়। ভিকটিম কে প্রাথমিক চিকিৎসা ও ধর্ষন জনিত পরীক্ষার জন্য ভোলা প্রেরন করা হয়েছে। এদিকে রাতভর ঝটিকা অভিযান পরিচালনা করে পলাতক দুই ধর্ষককে গ্রেফতারে জিজ্ঞাসাবাদ ও গনধর্ষনের কথা স্বীকার করা হয়।এ ঘটনায় স্কুল ছাত্রীর মা কোহিনূর বেগম বাদী হয়ে অপহরন ও ধর্ষনের দায়ে নারী ও শিশু নির্যাতন ২০০০ আইন(২০০৪) সংশোধনী এর ৭/৯(৩)/৩০ ধারায় মামলা রুজু করা হয়।যার নং ০৯ অক্টোবর (০৬)।গ্রেফতারকৃত দুই আসামীকে আজ ১০ অক্টোবর আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন...

শিবগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু

Al Mamun Sun

বেলাব পোড়াদিয়া জেনারেল হাসপাতাল এন্ড ডায়াবেটিস সেন্টার শুভ উদ্বোধন : শিল্পমন্ত্রী

Staff correspondent

ভোলায় টেলিমেডিসিনও ই- এডুকেশন সেবার উদ্ভোধন করলেন প্রধানমন্ত্রী।

Staff correspondent
bn Bengali
X