28 C
Dhaka
বুধবার, ২১ অক্টোবর ২০২০, | সময় ৯:৪১ অপরাহ্ণ

ইসলামপুরে নোয়ারপাড়া ও বেলগাছা ইউনিয়নে উপ নির্বাচনের ভোট গ্রহন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥

জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ও বেলগাছা ইউনিয়নে সাধারণ সদস্য পদে নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে।
আজ সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদন্ডিতা করেছেন । মোঃ সুরুজ্জামান নৌকা প্রতীকে,মোঃ মনির আহমেদ ধানের শীষ প্রতীকে,মশিউর রহমান বাদল সতন্ত্র প্রার্থী হিসেবে মটরসাইকের প্রতীকে ও মোঃ মাহাবুব রহমান টেলিফোন ও শাহজামাল বদি আনারশ প্রতীকে এবং বেলগাছা ইউনিয়নে ৩জন সাধারণ সদস্য পদে নির্বাচন করছেন।
নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য নির্বাহী ম্যাজিস্টেট এর ভ্রাম্যমান আদালত ,বিজিবি সদস্য , পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত রয়েছে।
ইসলামপুরের নির্বাচনী কর্মকর্তা হোসনে আরা জানান, নোয়ারপাড়া ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে ৭১ টি ভোট কক্ষে ২০ হাজার ৯৯৭ জন ভোটার যার মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৪৪ জন আর মহিলা ভোটার ১০ হাজার ১৩২ জন ও বেলগাছা ইউনিয়নে ৭নং ওয়ার্ডে ১৭৩০জন ভোটার যার মধ্যে পুরুষ ৯০৬.মহিলা ৮২৪জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেবে।
উল্লেখ্য যে,২০১৯ সালের ১৩ নভেম্বর নোয়ারপাড়া ইউনিয়েনের নৌকা প্রতীকের চেয়ারম্যান গোলাম মোস্তফার মৃত্যুর ও ৩ডিসেম্বর আলী হোসেন মেম্বার বন্ধুক যুদ্ধে নিহত হওয়ার পর দুই ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদটি শূন্য হয়।

আরও পড়ুন...

সাংবাদিকরা সমাজের দর্পন,অসঙ্গতি ও উন্নয়ন তুলে ধরুন -প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ

Staff correspondent

ভোলা চরফ্যাশন বৃহৎ সিনেমা হলে এখন অত্যাধূনিক ডায়াগনস্টিক সেন্টার।

Staff correspondent

লোহাগাড়ায় লকডাউন অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

Staff correspondent
bn Bengali
X