27 C
Dhaka
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, | সময় ১০:৪৭ পূর্বাহ্ণ

লিও ক্লাব অব চিটাগাং মহানগর ও কিং অব সোসাইটি সার্ভার্স(কেএসএস) এর উদ্যােগে খাদ্য সামগ্রী বিতরণ

মামুনুর রশিদ মাহিন – সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি:

চট্রগ্রামের সীতাকুণ্ড উপজেলার মহানগর অলি ফয়েজ ইসলামি এতিমখানায় লিও ক্লাব অব চিটাগাং মহানগর ও কিং অব সোসাইটি সার্ভার্স(কেএসএস)এর উদ্যােগে ১০ই অক্টোবর ২০খাদ্য সামগ্রী,হুইলচেয়ার ও বৃক্ষরোপনসহ শিশু ক্যাসার সচেতনতায় লিফলেট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি৪ এর রিজিওন চেয়ারপার্সন হেডকোয়ার্টার লায়ন ডাঃ দেবাশীষ দত্ত।
তিনি বলেন,মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে।শিশু ক্যান্সার রোধে অবিভাবকদের শিশুদের প্রতি সচেতন হওয়ার আহ্বান জানান।তিনি আরো বলেন, কেএসএসকে উদ্ভুদ্ধ করতে এ সংগঠন কর্তৃক সমাজের যে কোন আর্ত মানবতার কাজে লায়ন্স ক্লাব এগিয়ে আসবে।
লায়ন্স ক্লাব অব চিটাগং মহানগরের সভাপতি লায়ন ইঞ্জিঃ দিবাকর সেনগুপ্তের সভাপতিত্বে এবং কেএসএসের সভাপতি ও  লিও জেলা সেক্রেটারি লিও জাহিদ হাসান আজাদ প্রিমনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব মহানগরের সেক্রেটারী লায়ন নানু প্রিয় চৌধুরী, শেখেরহাট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জসিম উদ্দিন আজাদ, এতিমখানার সিনিয়র শিক্ষক সামাউন রেজা।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লিবার্টি লিও ক্লাবের সভাপতি লিও সালাউদ্দিন চৌধুরী, মহানগর লিও ক্লাবের সহসভাপতি লিও জমির উদ্দিন ও লিও মোঃ সোহেল, সেক্রেটারী লিও সাইফুল ইসলাম, ট্রেজারার লিও সাহেদুল আলম, লিও ইব্রাহিম।এতে কেএসএসের সহসভাপতি নাইমুল ইসলাম ও সংগঠক মোঃ রাকিব হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

আরও পড়ুন...

পার্বত্যমন্ত্রীকে সম্প্রীতির পিতা আখ্যায়িত করলেন যুবলীগ নেতা আলাউদ্দিন!

Staff correspondent

মাদারীপুরে ইউএনও ও আরএমওসহ ৪৩ জনের করোনা শনাক্ত

Staff correspondent

নবীগঞ্জে লন্ডন প্রবাসীর ৪টি গাড়ি সহ প্রায় কোটি টাকা নিয়ে কেয়ারটেকার উধাও!

Staff correspondent
bn Bengali
X