25 C
Dhaka
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, | সময় ৯:৩০ পূর্বাহ্ণ

বাসাইলে সেতু ভেঙ্গে ট্রাক নদীতে

টাঙ্গাইল, প্রতিনিধি :

টাঙ্গাইল-বাসাইল সড়কের বাসাইল উপজেলার লাঙ্গুলিয়া নদীর উপর নির্মিত বেইলী সেতু ভেঙ্গে একটি ট্রাকের একাংশ নদীতে পড়ে গেছে। এতে করে ঐ সড়ক দিয়ে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। 

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ সেতুটিতে বালু ভর্তি ট্রাকের ভিতর এখনও একজন ট্রাকের হেলপার আটকা পড়ে আছে। এ ঘটনায় তাকে উদ্ধারে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তৎপরতা চালাচ্ছে। রোববার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে।

পুুলিশ ও স্থানীয়রা জানান, বালু ভর্তি একটি ট্রাক টাঙ্গাইল থেকে বাসাইলের দিক যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকটি লাঙ্গুলিয়া বেইলী সেতুর উপর দিয়ে পাড় হওয়ার সময় সেতুটির একাংশ দেবে যায়। এ সময় ট্রাকটির একাংশ নদীতে পড়ে যায়। চালক ঐ ট্রাকটি থেকে নিরাপদে নেমে যেতে পারলেও হেলপার আটকা পড়ে। খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত হেলপারকে উদ্ধারে এখনো কাজ করে যাচ্ছে ফায়ার সার্ভিস।

এ ব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থলে উৎসুক জনতা সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে। এ ঘটনায় এখনো একজন হেলপার আটকা পড়ে আছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধারে কাজ করে যাচ্ছে।

উল্লেখ, এ সেতুটি ভেঙ্গে যাওয়ায় বাসাইল ও সখীপুর উপজেলার সাথে জেলা সদরের সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে পড়েছে। এর পূর্বে গত সপ্তাহে ৩য় দফা বন্যায় বাসাইল দক্ষিণ পাড়া এলাকায় একটি কালভার্ট ভেঙ্গে যায়।

আরও পড়ুন...

কুষ্টিয়ায় শেখ কামাল স্টেডিয়াম নাম ফলক উম্মোচন করলেন এমপি হানিফ

Staff correspondent

হিন্দুদের জীবনের বড় মায়া। কারণ, হিন্দুরা মনে করে, বহু সাধনার বিনিময়ে এ দেশ

Staff correspondent

এবার চট্টগ্রাম আরও ৩ ক্লাবে চলছে র‌্যাবের অভিযান

Staff correspondent
bn Bengali
X