28 C
Dhaka
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, | সময় ২:২২ পূর্বাহ্ণ

জামালপুরে স্ত্রী ও সন্তানকে হত্যার দায়ে ঘাতকের ফাঁসির দাবীতে মানববন্ধন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি :

জামালপুরে স্ত্রী ও সন্তানকে হত্যার অপরাধে ঘাতক সাঈদ আলীর ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের কম্পুপুর মোড়ে স্থানীয়রা এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।
পৌর আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর হাসানজ্জামান খান রুনু, স্থানীয় বাসিন্দা আজিজুর রহমান বাদশা, ইফতিয়ার আহমেদ নিলয় প্রমুখ। এ সময় বক্তারা বলেন, ঘাতক সাঈদ আলী গত ৪ অক্টোরব পারিবারিক কলহের জেরে তার দ্বিতীয় স্ত্রীকে খুন করে। তাছাড়া কয়েক বছর আগে তার এক কন্যা সন্তানকেও সে হত্যা করে। দুইবারে দুটি খুনের ঘটনায় এলাকার লোকজন খুব আতঙ্কে রয়েছে। মানববন্ধন থেকে স্থানীয়রা এই নৃসংস হত্যার জন্য ঘতক সাঈদ আলীর ফাঁসির দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে।
উল্লেখ্য, চলতি বছরের ৪ অক্টোবর রবিবার রাত ১০টার দিকে জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়ায় স্ত্রী ফাতেমা বেগম (৩৫) কে হত্যা করে পালিয়ে যায় সাঈদ আলী। মেয়েকে হত্যার ঘটনায় মা জয়গুন বেগম বাদী হয়ে সাঈদ আলীকে আসামি করে ঘটনার পরদিন ৫ অক্টোবর সোমবার জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা করেন। ৫ অক্টোবর রাতেই মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী ইউনিয়নের মনিরামপুর গ্রাম থেকে তাঁকে প্রেপ্তার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরও পড়ুন...

ঝালকাঠিতে আশ্রয়ন প্রকল্প বাস্তবায়নের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

Staff correspondent

নরসিংদী মডেল থানা পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Staff correspondent

বিয়ের স্বপ্ন রোহিঙ্গা কিশোরী সানজিদা ও রাফিয়ার

Staff correspondent
bn Bengali
X