28 C
Dhaka
বুধবার, ২১ অক্টোবর ২০২০, | সময় ৭:১২ পূর্বাহ্ণ

ভোলা শশীভূষনে আদম বাচ্চু বাহিনীর হামলায় হোটেল ভাংচুর ও লুটপাট।

গিয়াস উদ্দিন

ভোলা সংবাদাতাঃ

ভোলা চরফ্যাশন উপজেলা শশীভূষণ বাজারে রামরাজত্ব কায়েমে আদম বাচ্চুর সন্ত্রাসী বাহিনীর লেলিহান দাবালনের স্বীকারে বিশিষ্ট হোটেল ব্যবসায়ী মোঃ শাজাহানের হোটেল ভাংচুর ও লুটপাটের খবর পাওয়া গিয়াছে। সু্ত্র জানায় বরিবার গভীর রাতে এ হামলা ভাংচুর ও লুটপাট করা হয়েছে। 

হোটেল মালিক শাহজাহান জানান রবিবার রাতে বেঁচাকেনা শেষে হোটেল বন্ধ করে বাড়িতে যান। গভীর রাতে নুরুল ইসলাম বাচ্চু (ওরপে আদম বাচ্ছুর) নেতৃত্বে ১৫/২০জন লোক হোটেলে তালা ভেঙ্গে প্রবেশ করে ভাঙচুর করে যাবতীয় মালামাল গাড়িতে করে নিয়ে যায়। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে।
এ ঘটনায় হোটেল মালিক মোঃ শাহজাহান বাদী হয়ে নুরুল ইসলাম বাচ্চুসহ ১৫ জনকে আসামি করে শশীভূষণ থানায় মামলার জন্য অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগ প্রসঙ্গে নুরুল ইসলাম বাচ্চু বলেন, ক্রয় সূত্রে ১৯৭৫ সন থেকে তিনি ওই জমির মালিক। সম্প্রতি শাহজাহান ওই জমি দখলে নিয়ে চায়ের দোকান করছে। তাকে জমি দখল ছেড়ে নোটিশ করায় নিজের হোটেলের রান্না ঘর ভেঙে থানায় মিথ্যা অভিযোগ দাখিল করেছেন।
 এদিকে স্থানীয় আরেক হোটেল ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম বলেন আদম বাচ্ছু দাড়িয়ে থেকে তার সন্ত্রাসী বাহিনী কে দেশি অস্ত্র নিয়ে  হামলার নির্দেশ দিয়েছে, আমরা দাড়িয়ে দেখা ছাড়া কোন উপায় ছিলোনা। 
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, হোটেল ভাংচুরের ঘটনায় শাহজাহান বাদী হয়ে নুরুল ইসলাম বাচ্চুসহ ১৫ জনকে আসামি করে একটি এজাহার দাখিল করেছেন আসামী গ্রেপ্তার করার চেষ্টা অব্যাহত আছে।

আরও পড়ুন...

নড়াইলের রুপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু, সর্বত্র শোকের ছায়া

Staff correspondent

সন্দ্বীপ ১০ শয্যা হসপিটালকে কোয়ারেন্টাইন বেড তৈরির মাধ্যমে সক্রিয় করা হচ্ছে।

Staff correspondent

ঝালকাঠিতে ব্যবসায়ীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

Staff correspondent
bn Bengali
X