28 C
Dhaka
বুধবার, ২১ অক্টোবর ২০২০, | সময় ৮:০৫ পূর্বাহ্ণ

ভোলার শশীভূষণের দুই শীর্ষ সন্ত্রাসী রাজ্জাক ও বেল্লাল গ্রেপ্তার,স্বস্তিতে এলাকাবাসী

কামরুজ্জামান শাহীন ভোলা :

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার বিভিন্ন অপরাধের হোতা শশীভূষণ শাহাজান হোটেল এন্ড রেস্টুরেন্টে হামলা করে লুটপাট ও ভাংচুর করার অভিযোগে শীর্ষ সন্ত্রাসী আঃ রাজ্জাক(৫০) ও বেল্লাল হোসেন(৪০)নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাদেরকে শশীভূষণ বাজার থেকে গ্রেপ্তার করা হয়।
এদিকে এই দুই শীর্ষ সন্ত্রাসী গ্রেফতারে শশীভূষণ এলাকাবাসী মধ্যে স্বস্তি ফিরে এসেছে বলে একাধীক ব্যবসায়ী জানান। শশীভূষণের রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম মিয়া বলেন, এদের অত্যাচারে শশীভূষণের সাধারন মানুষ শান্তিতে ঘুমাতে পারে নাই।
পুলিশ ও স্থানীয়রা জানান, আঃ রাজ্জাক ও বেল্লাল দীর্ঘদিন শশীভূষণ বাজারে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এদের অত্যাচারে শশীভূষণ বাজারের সাধারন ব্যবসায়ীরা ঠিকমত ব্যবসা-বানিজ্য করতে পারছেনা। মাদক ব্যবসা,চাঁদাবাজী,জমি ও ভিটি দখল,ধর্ষণ ও সাধারন ব্যবসায়ীদের দোকানে ঘরে রাতের আধারে হামলা করে মালামাল লুণ্টন করাসহ এমন কোন অপরাধ নাই যে তারা করেন নাই। তাদের অত্যাচারে শশীভূষনের সাধারন মানুষ অতিষ্ট।
হোটেল মালিক শাহজাহান বলেন, আঃ রাজ্জাক ও বেল্লাল এলাকার চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও সেবনকারী। তারা দীর্ঘদিন ধরে শশীভুষণ এলাকায় মাদক, চাঁদাবাজী,জমি ও ভিটি জবর দখল করে আসছে। তারা ভূমিদস্যু আদম ব্যবসায়ী নুরুল ইসলাম বাচ্চুর সন্ত্রাসী বাহীনির প্রধান হয়ে এলাকায় সাধারন মানুষের দোকান ঘর ভাংচুর ও লুটপাট করে আসছে। তাদের ভয়ে সাধারন মানুষ মুখ খুলে কথা বলতে সাহস পাচ্ছে না। কেউ কিছু বললে তাকে এই সন্ত্রাসী বাহীনি দ্বারা ইজ্জত সম্মান হারাতে হয়।
শাহজাহান আরো জানান, গত রবিবার রাতে বেঁচাকেনা শেষে হোটেল বন্ধ করে বাড়িতে চলে যান। সোমবার ভোর রাতে নুরুল ইসলাম বাচ্চু(ওরফে আদম বাচ্চু) নেতৃত্বে আঃ রাজ্জাক ও বেল্লালসহ ১৫/২০জনের সন্ত্রাসী বাহীনি হোটেলে ঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে ভাংচুর ও লুটপাট করে যাবতীয় মালামাল ট্রাকে করে নিয়ে যায়। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে।
ভাংচুর ও লুটপাটের ঘটনায় হোটেল মালিক মো. শাহজাহান বাদী হয়ে গত কাল সোমবার রাতে নুরুল ইসলাম বাচ্চুকে প্রধান আসামী করে ১৫ জনের নামে শশীভূষণ থানায় একটি মামলার দায়ের করেন।

আরও পড়ুন...

সাতক্ষীরার দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গনির মৃত্যুতে মাষ্টার নরীম আলী মুন্সীর শোক

Staff correspondent

কুড়িগ্রামে ডিবি পুলিশের হাতে বিআরটিএ’র দালালচক্রের ৩ সদস্য আটক

Staff correspondent

নড়াইলে পাঞ্জেরী লাশ ময়না তদন্ত ছাড়া চুপিচুপি দাফনের সময় পুলিশ হাজির

Staff correspondent
bn Bengali
X