28 C
Dhaka
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, | সময় ২:৫৬ পূর্বাহ্ণ

ডিএনসিসির মেয়রসহ ৯ কর্মকর্তা করোনা আক্রান্ত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামসহ মোট ৯ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) ডিএনসিসির জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। করোনা আক্রান্ত কর্মকর্তারা হলেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়েদুর রহমান, প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা তাজিনা সারোয়ার, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. আবেদ আলী, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিন এবং জনসংযোগ কর্মকর্তা এএস এম মামুন। এদের মধ্যে প্রধান নিবার্হী কর্মকর্তা ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যরা বাসায় অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মেয়র আতিকুল ইসলাম, তার স্ত্রী ডা. শায়লা সাগুফতা ও এপিএস কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। আক্রান্ত ব্যক্তিরা সবাই শারীরিক ও মানসিকভাবে স্বাভাবিক ও সবল রয়েছেন। ডিএনসিসি মেয়র নগরবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলমান করোনা পরিস্থিতিতে ডিএনসিসি মেয়র এবং কর্মকর্তারা জনগণের স্বস্তির জন্য কোভিড ভয় উপেক্ষা করে ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড উচ্ছেদ, রাজস্ব বৃদ্ধিতে চিরুনি অভিযান, অবৈধ ঝুলন্ত তার অপসারণ, মশক নিধন, খাল পরিষ্কারসহ বিভিন্ন কার্যক্রমে সরাসরি জনসংস্পর্শে আসেন। এরপর তারা করোনায় আক্রান্ত হন।

উল্লেখ্য, সোমবার (১২ অক্টোবর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম সস্ত্রীক করোনা পজিটিভ হয়।

আরও পড়ুন...

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান, মেয়াদোত্তীর্ণ সস-জেলি খাচ্ছে স্কুল শিক্ষার্থীরা

Staff correspondent

বিদেশ ফেরতদের ১৪ দিন কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করল সরকার

Staff correspondent

বাংলাদেশের বিতর্কিত সাবেক বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আবার কানাডায় প্রত্যাবর্তণ

Staff correspondent
bn Bengali
X